English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

শাকিবের পরে নায়ক নেই, এখন আর সিনেমা নির্মান করবোনা: মারুফ

- Advertisements -

নাসিম রুমি: ‘ইতিহাস’ খ্যাত নায়ক কাজী মারুফের এবারের ঈদে ‘গ্রিনকার্ড’ শিরোনামে একটি সিনেমা মুক্তি পেয়েছিল। চার কোটি ৬৩ লাখ টাকা বাজেটের এই সিনেমার প্রচারণায় আমেরিকা থেকে দেশে এসেছিলেন এই নায়ক। যুক্তরাষ্ট্র বসে বেশ সময় নিয়েই ‘গ্রিন কার্ড’ সিনেমাটি নির্মাণ করেছিলেন মারুফ। ঈদ উৎসবে সিনেমাটি মুক্তি দিতে বড় প্রত্যাশা নিয়ে পরিবারসহ দেশে এসেছিলেন তিনি।

Advertisements

সিনেমাটির প্রচারণায় একটি টেলিভিশন শোতে নায়ক দাবি করেছিলেন, বাংলাদেশে শাকিব খানের পরে কোনো নায়ক নেই।

তবে ‘গ্রিনকার্ড’ সিনেমা মুক্তির পর হতাশ হয়েছেন মারুফ। আগামী ৩ মে পরিবারসহ যুক্তরাষ্ট্রে ফেরার কথা আছে তাঁর। জানিয়েছেন, ‘আর বাংলা ছবি নির্মাণ করব না। এখন যুক্তরাষ্ট্রে ফিরে বিদেশি সিনেমার বানানোর চেষ্টা করব।’

Advertisements

কারণ কাজী হায়াৎ ও রওশন আরা নিপা পরিচালিত ‘গ্রিনকার্ড’ মুক্তির তিন দিনের মাথায় সিনেমাটি মাল্টিপ্লেক্স থেকে নেমেও যায়। মারুফের হিসাবমতে, চার কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত ‘গ্রিন কার্ড’ মুক্তির পর প্রেক্ষাগৃহে থেকে লাখ টাকাও আসেনি। ওটিটি, টেলিভিশনে বিক্রির পরও এত বিনিয়োগ ওঠার কোনো সম্ভাবনা দেখছেন না তিনি।

কাজী মারুফ খুব অল্প সময়েই বাংলাদেশী চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বাবা পরিচালক কাজী হায়াৎ এর মাধ্যমে চলচ্চিত্রে এসে তারই পরিচালনায় করা সিনেমা ‘ইতিহাস দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন