English

26 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

শাকিব-বুবলীর ডিভোর্স! নেপথ্যে পূজা চেরি!

- Advertisements -

নাসিমরুমি: শাকিব খান বুবলীর গোপন বিয়ে এবং পুত্র সন্তান জন্মের ঘটনার আগুন নিভতে না নিভতেই ঘি ঢালার মতো এই জুটিকে ঘিরে নতুন গুঞ্জন ফুঁসে উঠছে। তুমুল গুঞ্জন শুরু হয়েছে – আট মাস আগেই নাকি শাকিব বুবলীর গোপন বিয়ের বিচ্ছেদ ঘটেছে। শোনা যাচ্ছে, সুদূর আমেরিকায় নাকি তাদের মধ্যকার ডিভোর্স সম্পন্ন হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র। কিন্তু ডিভোর্সের সত্যতা স্বীকার করেননি বুবলী। তিনি এই বিষয়ে বলেছেন, এটা মিথ্যা কথা। কে এটা ছড়াচ্ছে – আমি জানি, সময় হলেই প্রকাশ করবো।

Advertisements

তবে ওই সূত্র, শাকিব ও বুবলীর সংসার ভাঙার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, তাদের ডিভোর্সের নেপথ্যে কাজ করেছে শাকিবের প্রতি পূজার দুর্নিবার প্রেম। ওই সূত্র মতে, বিয়ে এবং সন্তান জন্মের বিষয়টি সামনে না আসলে হয়তো পুজাকেও শাকিব গোপনে বিয়ে করতেন।

Advertisements

জানা যায়, গেলো বছর থেকেই শাকিব – বুবলীর মধ্যে সম্পর্কের অবনতি ঘটতে শুরু করে। সম্প্রতি ‘লিডার—আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের একটি গানে তারা একসঙ্গে শুটিংও। কিন্তু ওই সময় তারা পরস্পরের সঙ্গে অভিনয়ের বাইরে কোনো কথা বলেননি।

বেশ কয়েকটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, ‘গলুই’ ছবিতে অভিনয় করার সময়ে নায়িকা পূজার সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। ‘গলুই’ এর শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি জমান তিনি। সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব। ওই সময় পূজা বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার। তবে সম্প্রতি পূজা এবং তার মা ঝর্না রয় আমেরিকা যাওয়ার ভিসা হাতে পেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন