English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

শাকিব-বুবলী জুটি পছন্দ নয় আরশাদ আদনানের

- Advertisements -

নাসিম রুমি: দেশের সিনেমা ইন্ডাস্ট্রির দৃশ্যই বদলে দিয়েছেন তিনি। ধুঁকতে থাকা ঢালিউডকে স্বপ্ন দেখাচ্ছেন ইতিহাস গড়ার। পর পর দুটি সিনেমায় পরিচয় করিয়ে দিয়েছেন ভিনদেশি দুই তরুণীকে। বক্স অফিসে আবারও ফিরিয়েছেন ব্যবসা। সিনেমায় লগ্নি করতে সাহস জুগিয়েছেন প্রযোজকদের। তিনি হলেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসা সফল সিনেমাটির প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান। এবারের ঈদে মুক্তি পেয়েছে তার আরও একটি সুপার হিট সিনেমা ‘রাজকুমার’।

Advertisements

শাকিব খান অভিনীত এই সিনেমাটি দেশের শতাধিক হলে মুক্তি পেয়েছে। প্রশংসিত হওয়ার পাশাপাশি প্রবেশ ভালো সাড়া পাচ্ছে দর্শকদের কাছ থেকে।

সিনেমাটির প্রচারণায় প্রযোজক আরশাদ আদনানও ব্যস্ত সময় পার করছেন। কথা বলছেন প্রজেক্টের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে। হচ্ছেন বিভিন্ন ধরনের প্রশ্নের সম্মুখীন।

Advertisements

সম্প্রতি একটি টকশোতে এসেছিলেন দেশের সিনেমা ইন্ডাস্ট্রির প্রভাবশালী এই প্রযোজক। বিভিন্ন প্রশ্নের মাঝে তার কাছে জানতে চাওয়া হয় ভবিষ্যতে তিনি শাকিব-বুবলীকে নিয়ে সিনেমা বানাবেন কি না? উত্তরে এক কথায় তিনি বলেন, ‘না’। তার উত্তরেই বোঝা যায় এই জুটি তার পছন্দ না।

এ সময় তিনি আরও জানান ভবিষ্যতে তার অলটাইম ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান ও ইধিকা পালকে নিয়ে রয়েছে নতুন সিনেমার পরিকল্পনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন