English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

শাবনূরকে ঘিরে ভক্তদের ভিড়

- Advertisements -

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আজ শুক্রবার বিকেলে শেষ মুহূর্তে ভোট দিলেন ‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা শাবনূর। ভোট দিয়ে বের হওয়ার হওয়ার সময় তাকে ঘিরে ধরেন ভক্ত-অনুরাগীরা।

Advertisements

ভক্তদের ভিড় ঠেলে বের হওয়ার সময় মনে হয় হয় বিরক্ত হয়েছেন শাবনূর। তবে মুহূর্তের মধ্যে হাসিমুখে কথা বলেন এ গুণী অভিনেত্রী।

শাবনূর ভক্তদের উদ্দেশে বলেন, ‘কী শুরু করছ তোমরা, ভাই?’ এ সময় এক ভক্তকে বলতে শোনা যায়, ‘আমরা তোমাকে দেখতে এসেছি।’ তখন হাসিমুখে শাবনূর বলেন, ‘জীবনেও নায়িকা দেখে নাই।’ উপস্থিত সাংবাদিক ও ইউটিউবাররা তার ভিডিও করতে ব্যস্ত থাকলে নিজের মোবাইল ফোন সেলফি মোডে নিয়ে ভিভিও করতে থাকনে তিনি।

এ চিত্রনায়িকা বলেন, ‘এবার আমি সবাইকে দেখাব আমার ভিডিও।’ এরপর পথ ছাড়তে বলে তিনি বলেন, ‘ছাড়ো তোমরা, আমি যাই।’

Advertisements

আজ সকাল ৯টায় শুরু হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ, চলে বিকেল ৫টা পর্যন্ত। এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে আছেন অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল আর অন্যটিতে আছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। এবার মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন