English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

শামীম হাসান সরকার ও অহনা জুটির নাটক ‘ফটো আব্বাস’

- Advertisements -

সামাজিক গল্পের নাটক ‘ফটো আব্বাস’। বৈশাখী টেলিভিশনে প্রচার হবে ১ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১০.০০টায়। বিআরবি হাসপাতাল নিবেদিত ইমরাউল রাফাতের চিত্রনাট্যে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সজীব খান। অভিনয় করেছেন-শামীম হাসান সরকার, অহনা, ইশরাক পায়েল, জাকি আহমেদ জারিফ, সুমাইয়া অর্পা, মাহবুব ইমন, নাঈমা রেজা কথা প্রমুখ।

Advertisements

পরিচালক সজীব খান বলেন, নাকটি মূলত স্বপ্ন বিলাসী কয়েকজন তারুণ্যের গল্প নিয়েই নির্মিত হয়েছে। নাটকের মূল চরিত্র আব্বাস। ফটোগ্রাফীর শিক্ষক। এজন্য সবার কাছে ফটো আবাস নামেই পরিচিত। ফটোগ্রাফী যে একটা শিল্প সেটা বোঝানোর জন্যই তার জ্ঞানের শেষ নেই। তার সবচেয়ে বদাভ্যাস সে কথায় কথায় রেগে যায়। কাউকে কোনো কথা বলার সুযোগ দেয় না।

Advertisements

ফটোগ্রাফী প্রশিক্ষণ দেয়ার জন্য একটা গ্র“প নিয়ে সে কিশোরগঞ্জের নিকলি হাওরে যায়। যাত্রাপথেই গোল বাঁধে একটি মেয়ের সাথে। সে আর কেউ নয় সে হলো অহনা। শুরুতেই সে ফটোগ্রাফী টিচার শামীম হাসান সরকারকে তুমি বলে সম্বোধন করে বসে।

আর যায় কোথায় মেজাজ যায় বিগড়ে। মারতে থাকে তার সহকারিকে। মেয়েটিকে মারতে না পেরে সে ঝাল সে সহকারির ওপর মেটায়। এভাবেই মেয়েটির সাথে তার না দ্বন্দ্ব সংঘাত আর হাস্য রসের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী। নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন