English

32 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

শারদীয় দুর্গা পূজায় গানের জগতে নতুন এক অর্জুন কুমারের অভিষেক

- Advertisements -

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ৪ অক্টোবর প্রকাশিত হবে নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী অর্জুন কুমার-এর একক মৌলিক অ্যালবাম ‘তুমি বোঝ কি বোঝ না’। অ্যালবামে মোট ৬ টি গান রয়েছে। গানগুলো হলো- তুমি বোঝ কি বোঝ না,পাশ ফিরে কেন দেখো, অল্প কিছু সময় তুমি, ঝিরি ঝিরি বৃষ্টিতে, পাগল পাগল এ মন, তোমার পরশে আমি।

Advertisements

সব গানের কথা, সুর এবং কণ্ঠ অর্জুন কুমারের। গানগুলির কথা ও সুর সমসাময়িক এবং রোমান্টিক। গানগুলোর সংগীত করেছেন রুপন চৌধুরী। অ্যালবামটি মুক্তি পাবে অর্জুন কুমারের নিজের ইউটিউব চ্যানেলে।
অর্জুন কুমারের গানের প্রতি আগ্রহ ও ভালোবাসা ছোটবেলা থেকেই। তখন থেকেই অনেক গান শুনতেন। গান শুনতে শুনতে গানের প্রতি বিশেষ ভালোবাসা জন্মায় এবং সেই ভালোবাসা থেকেই তার ভিতরে, সংগীত শিল্পী হওয়াার স্বপ্ন জন্ম নেয়।

Advertisements

তিনি তখনই সিদ্ধান্ত নেন, ভবিষ্যতে নিজেকে ভালো সংগীত শিল্পী হিসেবে গড়ে তুলবেন। তিনি শুরু থেকেই ঈশ্বরের কৃপায় গান লিখতে ও সুর করতে পারতেন এবং নিজের কন্ঠে গানগুলো খুব সুন্দর করে গাইতেন। এভাবেই একটু একটু করে তিনি সংগীতের মাঝে বিস্তৃত হতে থাকেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানায়। তার শৈশব ও স্কুল জীবন কেটেছে গ্রামের বাড়িতেই। পরে কলেজ জীবনের শুরু রংপুরে। তার প্রথম সঙ্গীত শিক্ষা প্রতিষ্ঠান জেলা শিল্পকলা একাডেমী রংপুর এবং তার সংগীতের গুরু জিয়াউল হক লিপু।

রংপুর থেকে কলেজ জীবনের পাঠ সমাপ্ত করে ঢাকায় আসেন। কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সি এস ই) বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। বর্তমানে তালিম নিচ্ছেন ছায়ানট সঙ্গীত বিদ্যায়তনে। লেখাপডার পাশাপাশি তিনি সব সময় সঙ্গীত চর্চা অব্যাহত রেখেছেন। দীর্ঘ এই সঙ্গীত সাধনা করার পর, তিনি তার প্রথম একক মৌলিক অ্যালবাম প্রকাশ করছেন। তিনি খুবই আশাবাদী, তার গান সবার মন ছুঁয়ে যাবে এবং হৃদয়ে জায়গা করে নেবে বলে অর্জুন কুমারের বিশ্বাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন