English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

শাহরুখের আইকনিক পোজে এড শিরান

- Advertisements -

নাসিম রুমি: মঙ্গলবার ভারতে এসেছেন ব্রিটিশ পপ তারকা এড শিরান। আগামী ১৬ মার্চ মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন গায়ক। মুম্বাইয়ে পা রেখেই অনুরাগীদের মন জয় করে নিয়েছেন শিল্পী। তার মধ্যেই খবর, জনপ্রিয় এক ভারতীয় গায়কের সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন এড।

এর মাঝে বলিউড তারকাদের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন গায়ক। সামাজিক মাধ্যমে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে শাহরুখ খানের সঙ্গে দেখা গেছে তাকে। বুধবার শেয়ার করা ভিডিওটিতে শাহরুখের সঙ্গে আইকনিক পোজ দিতে দেখা গেছে এড শিরানকে।

শাহরুখের সঙ্গে দেখা করতে মান্নাতে গিয়েছিলেন গায়ক। সেখানেই ধারণ করা হয়েছে ভিডিওটি। ভিডিওর ক্যাপশনে এড শিরান লিখেছেন, ‘এটাই আমাদের শেপ অব আস। ভালোবাসা ছড়িয়ে দেয়া…’

শাহরুখ ও এড শিরানের এই ভিডিও মুগ্ধ করেছে নেটিজেনদের। ভালোবাসা ও শুভকামনায় ভারতীয়রা ভরিয়ে দিচ্ছেন এড শিরানের কমেন্টবক্স।

প্রায় ছ’বছর পর আবার ভারতে কনসার্ট করতে এসেছেন এড। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, সুযোগ পেলে কোন ভারতীয় সঙ্গীতশিল্পীর সঙ্গে তিনি গান গাইতে চাইবেন, উত্তরে একটু অন্য পথে হাঁটলেন এড। তিনি জানান, সুযোগ পেলে তিনি ভারতীয় পপ তারকা কিং-এর সঙ্গে জুটি বাঁধতে পছন্দ করবেন। এড বলেন, ‘আমি আগেও এই প্রসঙ্গে উত্তর দিয়েছি। সাম্প্রতিক অতীতে আমি খুব বেশি করে কিং-এর গান শুনছি। তাই ওর সঙ্গে গান গাইতে পারলে ভালই হবে।’

‘মান মেরি জান’ গানের মাধ্যমে প্রচারের আলোয় আসেন ভারতীয় পপ তারকা কিং। নিক জোনাস ছাড়াও একাধিক আন্তর্জাতিক তারকার সঙ্গে গান গেয়েছেন কিং।

এদিকে মুম্বাইয়ে আসার পরেই বিভিন্ন সামাজিক উদ্যোগে অংশ নিয়েছেন এড। দুঃস্থ শিশুদের গান গেয়েও শুনিয়েছেন তিনি। বুধবার শিল্পীর একটি ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে তাকে ভারতীয় ক্রিকেটার শুভমন গিল ও সঞ্চালক তন্ময় ভাটের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন