English

26 C
Dhaka
শুক্রবার, জুন ১৪, ২০২৪
- Advertisement -

শাহরুখের একটি স্বভাব প্রকাশ্যে আনলেন তাঁরই সহ-অভিনেতা

- Advertisements -

নাসিম রুমি: কেরিয়ারের গোড়ার দিকে বলি তারকা শাহরুখ খান খুবই ধূমপান করতেন বলে জানা যায়। যদিও, বর্তমানে ধূমপান ছেড়ে দিয়েছেন বলে জানান অভিনেতা। তবে এক সময়ে তাঁর ধূমপানের কোনও মাত্রা ছিল না। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা প্রদীপ রাওয়াত। ‘কোয়েলা’ (১৯৯৭) ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছিলেন প্রদীপ রাওয়াত।

Advertisements

শাহরুখ সম্পর্কে প্রদীপ বলছেন, ‘‘শুটিং-এর সময় আমি শাহরুখের খুব ঘনিষ্ঠ ছিলাম না। যদিও ওর ব্যবহার খুবই ভদ্র ছিল। কিন্তু ওর ব্যাপারে একটা জিনিস আমার স্পষ্ট মনে আছে। আমি ওর মতো আর কোনও অভিনেতাকে এত ধূমপান করতে দেখিনি। একটা সিগারেট শেষ হতে না হতে সেই আগুনেই আর একটা সিগারেট জ্বালাত। ও সত্যিকারের ‘চেন স্মোকার’ ছিল। তবে, ছবির প্রতি ওর নিষ্ঠার কথা স্বীকার করতেই হবে।’’

এক সাক্ষাৎকারে শাহরুখ নিজেই বলেছিলেন যে, ধূমপানের জন্যই ছোট ছেলে আব্রামের সঙ্গে যথেষ্ট সময় কাটাতে পারেননি তিনি। আরিয়ান ও সুহানার সঙ্গে যতটা সময় কাটিয়েছিলেন, ততটা ছোট ছেলে আব্রামের সঙ্গে পারেননি। কারণ ওই ধূমপান। শাহরুখ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ধূমপান, মদ্যপান বন্ধ করে সুস্থ জীবনযাপন করার কথা ভাবছেন।

Advertisements

শাহরুখ এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এই ছবির জন্য ফের অনিরুদ্ধ রবিচন্দ্রের সঙ্গে কাজ করছেন তিনি। অনিরুদ্ধ ‘জওয়ান’ ছবির গান বেঁধেছিলেন। আর তাঁর কাজ পছন্দ হয়েছে বলিউডের বাদশার। তাই ফের ‘কিং’-এর জন্য অনিরুদ্ধকেই বেছে নিয়েছেন তিনি। ২০২৪ এর অগস্ট থেকে এই ছবির কাজ শুরু করবেন অনিরুদ্ধ।

উল্লেখ্য, ২০২৩-এ পর পর তিনটি ছবি মুক্তি পায় শাহরুখের। প্রথমে ‘পাঠান’ ও ‘জওয়ান’। আর শেষে মুক্তি পায় রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন