English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

শাহরুখের কাছে সব নারীই সুন্দরী

- Advertisements -

নাসিম রুমি: একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন বলিউড বাদশা শাহরুখ খান ও অভিনেত্রী প্রীতি জিনতা। সিনেমা ছাড়াও দেশ-বিদেশের অনুষ্ঠানে একসঙ্গে কাজ করেছেন এই জুটি।

Advertisements

সম্প্রতি শাহরুখ ও প্রীতির একটি ভিডিও-সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে। সেই সাক্ষাৎকারে প্রীতি বলেন, শাহরুখ খান নাকি অসুন্দর নারীদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন। তবে সেই অভিযোগের যথাযথ জবাবও দিয়েছিলেন শাহরুখ।

শাহরুখ বলেন, আমার তাদের সুন্দর লাগত। আমার সব নারীদের সুন্দর লাগে। আমি চাই, সারা জীবন নারীরা আমাকে ঘিরে থাকুন। নারীরা সচেতন, ভদ্র, নম্র, সুন্দরী। নারীদের গায়ের গন্ধ সুন্দর, তাদের কণ্ঠস্বর সুন্দর, তারা সুন্দর। আমার নারীদের খুব খুব ভালো লাগে। আর আমি এটা লুকোই না। কিন্তু আমার এই ভালবাসায় কোনো শারীরিক টান নেই। বা সম্পর্ক তৈরি করারও কোনো উদ্দেশ্য নেই। আপনারা যেমন, তেমন থাকুন। আমি আপনাদের ভালবাসি। আমি আপনাদের ভালবেসে যাব।

Advertisements

তবে প্রীতির এই মন্তব্যে চটেছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘প্রীতিকে খুবই ক্ষুদ্রমনার মতো লাগছে। যারা দেখা করতে আগ্রহী, শাহরুখ নিশ্চয়ই তাদেরই ডাকতেন। সৌন্দর্যের কথা ভেবে মনে হয় না তিনি কাউকে ডাকতেন বা ডাকেন। সেই সব নারীরা শাহরুখকে ভালবাসেন। তাই তাদের ডাকতেন বা ডাকেন।’

উল্লেখ্য, প্রীতি ও শাহরুখ একসঙ্গে জুটি বেঁধেছেন ‘দিল সে’, ‘বীর জারা’, ‘কাল হো না হো’ এবং ‘কভি অলভিদা না কেহনা’র মতো সিনেমাতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন