English

31 C
Dhaka
বুধবার, আগস্ট ১০, ২০২২
- Advertisement -

শাহরুখের দিকে বন্দুক তাক করেছিলেন গৌরীর ভাই

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের জনপ্রিয় দম্পতি শাহরুখ খান ও গৌরী। ভালোবেসে বিয়ে করেছেন তারা। সেই বন্ধন এখনো অটুট রয়েছে। ২৫ অক্টোবর ছিল আলোচিত এই দম্পতির ৩০তম বিবাহবার্ষিকী।
তবে ভালোবাসা ও বিয়ের পিঁড়িতে বসতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে এই জুটিকে। কারণ শাহরুখের সঙ্গে মেয়ের বিয়েতে রাজি ছিলেন না গৌরীর বাবা। শুধু তাই নয়, শাহরুখের দিকে বন্দুক তাক করেছিলেন গৌরীর ভাই।
এ প্রসঙ্গে ‘কিং অব বলিউড: শাহরুখ খান অ্যান্ড দ্য সেডাকটিভ ওয়ার্ল্ড অব ইন্ডিয়ান সিনেমা’ বইয়ে সিনেমা সমালোচক ও লেখক অনুপমা চোপড়া জানান, গৌরীর বাবা রমেশ ছিবা চাননি একজন অভিনেতার সঙ্গে মেয়ের বিয়ে হোক। তার মা এই সম্পর্ক ভাঙার জন্য জ্যোতিষীর কাছে গিয়েছিলেন। আর ভাই বিক্রান্ত বন্দুক তাক শাহরুখকে হুমকি দেন।
বইয়ের পাতায় লেখা হয়েছে, ‘বিক্রান্তের গুণ্ডা হিসেবে কু-খ্যাতি ছিল। তিনি শাহরুখকে বন্দুক দেখিয়ে ভয় দেখান। কিন্তু তার এই হুমকিতে বোনের প্রেমিক ভয় পাননি।’
শাহরুখ-গৌরী ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন। বিয়ের ছয় বছর পর পর্যন্ত বলিউডে মোটামুটি স্ট্রাগল করেছেন শাহরুখ। ১৯৯৭ সালে তাদের প্রথম ছেলে আরিয়ানের জন্ম হয়। এরপরই বলিউডের অন্যতম নাম হয়ে ওঠেন শাহরুখ। অন্যদিকে গৌরী ঝুঁকে পড়েন ইন্টেরিয়র ডিজাইনিং-এর দিকে। ২০০০ সালের মে মাসে তাদের মেয়ে সুহানার জন্ম হয়। ২০১৩ সালে সারোগেসি পদ্ধতিতে তৃতীয় সন্তান আব্রামের মা-বাবা হন এই তারকা দম্পতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন