English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

শাহরুখের নায়িকা হতে চান ‘লাপাত্তা লেডিস’-এর নিতানশি

- Advertisements -

নাসিম রুমি: আমির খান প্রযোজিত ও কিরণ রাও পরিচালিত ‘লাপাত্তা লেডিস’ সিনেমায় দুর্দান্ত অভিনয় করে সকলের নজর কেড়েছেন বলিউডের নবাগত অভিনেত্রী নিতানশি গোয়েল। মাত্র ১৭ বছর বয়সী এই অভিনেত্রী ইতোমধ্যেই শাহরুখ খানের নায়িকা হওয়ার জন্য তার উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করেছেন।

Advertisements

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সম্প্রতি রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিতানশি। অনুষ্ঠানে তিনি বলেন, ‘এই মুহূর্তে দাঁড়িয়ে আমরা যা ইচ্ছে, তা হলো আমি শাহরুখ খানের নায়িকা হতে চাই।’ এ সময় শাহরুখের ব্যক্তিত্বের ভূয়সী প্রশংসাও করেন নিতানশি। বলেন, ‘তিনি যেভাবে কথা বলেন, যেভাবে তিনি সবার মন জয় করেছেন, আমিও তার মতো সবার মন জয় করতে চাই।’

একই সাক্ষাৎকারে নিতানশি মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে তার প্রথম সাক্ষাতের কথাও মনে করিয়ে দিয়েছেন। তিনি জানান যে, মুম্বাইতে তার প্রথম বিজ্ঞাপনটি অভিতাভ বচ্চনের সঙ্গে ছিল। নিতানশি জানান, তিনি এটা ভেবে অবাক হোন যে, অমিতাভ নিজ থেকেই কিভাবে তার সঙ্গে কথোপকথন শুরু করেছিলেন, এমনকি শুটিং শেষ হওয়ার পরে তিনি উপস্থিত প্রতিটি শিশুর সঙ্গে একটি করে সেলফি তোলার জন্য সময় দিয়েছিলেন।

Advertisements

নীতাংশি বলেন, “তিনি নিজেই আমার কাছে এসে বললেন, ‘এসো, রিহার্সাল করি।’ আমি বললাম, ‘হ্যাঁ’, ‘হ্যাঁ।’ তিনি হাঁটু গেঁড়ে বসেন। তিনি নিজের বিশাল উচ্চতর সঙ্গে আমার উচ্চতা মেলান। এখানেই শেষ নয়, তিনি বলেন, ‘এই মেয়েটির দুর্দান্ত সুন্দর অভিব্যক্তি।’ আমি খুব খুশি ছিলাম কারণ অমিতাভ বচ্চন স্যার আমার অভিনয় পছন্দ করেছেন।”

কিরণ রাও পরিচালতি ‘লাপাত্তা লেডিস’ সিনেমায় একই ট্রেন থেকে হারিয়ে যাওয়া দুই যুবতী বধূর দুঃসাহসের গল্প তুলে ধরা হয়েছে। এ সিনেমায় ‘ফুল’ চরিত্রে নিতানশি গোয়েলের অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন