English

27 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

শাহরুখের বিজ্ঞাপন সরিয়ে দিল Byju

- Advertisements -
Advertisements

‘ক্রুজ পার্টি মাদক মামলা’য় গ্রেপ্তার হয়েছে ছেলে আরিয়ান খান। তারই জের ধরে এবার শাহরুখকে দিয়ে করানো তাদের সব বিজ্ঞাপন আপাতত সরিয়ে নিল ছোটদের শিক্ষা, প্রযুক্তিসংক্রান্ত অ্যাপ Byju। জানা যায়, বিজ্ঞাপনের জন্য আগাম বুকিং সত্ত্বেও সংস্থার পক্ষ থেকে সব বিজ্ঞাপন তুলে নেওয়া হয়েছে। সর্বভারতীয় সংবাদ-মাধ্যমের প্রতিবেদন অনুসারে, টুইটার-সহ বিভিন্ন সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে লাগাতার আক্রমণের মুখে Byju এমন সিদ্ধান্ত নিল।

২০১৭ সালে ছোটদের শিক্ষা, প্রযুক্তিসংক্রান্ত অ্যাপ Byju-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর হন শাহরুখ খান। কিং খান ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার পরই নাকি এই সংস্থার আয় দ্বিগুণ হয়। বিজ্ঞাপনে ছোটদের ভবিষ্যৎ এবং শিক্ষা, প্রযুক্তিসংক্রান্ত বিষয়ে শাহরুখকে পরামর্শ দিতে শোনা যায়।

Advertisements

সম্প্রতি আরিয়ান খানের গ্রেপ্তারির পরই কিং খানের সেই পরামর্শ শুনতে নারাজ বহু গ্রাহক। টুইটারে এ নিয়ে লাগাতার আক্রমণ শুরু হয়। এক নেটিজেন লেখেন, ‘নিজের ছেলেরই খেয়াল রাখতে পারলেন না, দেশের বাচ্চাদের শিক্ষা নিয়ে জ্ঞান দিচ্ছেন।’ আর একজন লেখেন, ‘যে নিজের সন্তানদের ঠিক করে মানুষ করতে পারেনি, তাঁর মুখে ভালো বাবা-মা হওয়ার পরামর্শ মানায় না।’ কেউ আবার শিক্ষা, প্রযুক্তিসংক্রান্ত অ্যাপ Byju-কে কাঠগড়ায় দাঁড় করিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন