English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

শাহরুখের মোবাইলটির দাম যত টাকা

- Advertisements -

নাসিম রুমি: অনেকেই জানতে চান বিখ্যাত সেলিব্রিটিরা কোন ফোন ব্যবহার করেন। শাহরুখ খান কোন ফোন ব্যবহার করেন তা জানা গেছে। এপ্রিল মাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনের তালিকায় এই ফোনটিও ছিল।

Advertisements

SRK অর্থাৎ শাহরুখ খানকে বলিউডেরকিং হিসেবে বিবেচনা করা হয়। তার ফ্যান ফলোয়ারও কোটি কোটি। অভিনয় ও স্টাইলের কারণে বিদেশেও শাহরুখ খানের প্রচুর ভক্ত রয়েছে। কিন্তু, আপনি কি জানেন তিনি কোন স্মার্টফোন ব্যবহার করেন?

তার একটি পোস্টের মাধ্যমে বিষয়টি জানা গেছে। আসলে, তিনি বলিউডে ৩০ বছর পূর্ণ করার একটি সেলফি শেয়ার করেছেন। যা মানুষ পছন্দ করছে। এই সেলফির মাধ্যমেই মানুষ তার স্মার্টফোন সম্পর্কে তথ্য পেয়েছে। শাহরুখ খান যে স্মার্টফোনটি ব্যবহার করেন তা এপ্রিল মাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া শীর্ষ ৫ স্মার্টফোনগুলির মধ্যে একটি ছিল। তিনি গত বছর লঞ্চ হওয়া Apple iPhone 13 Pro Max ব্যবহার করেন। এই ফোনটি ভারতে ১,২৯,৯০০ টাকায় পেশ করা হয়েছিল।

Advertisements

এখনও অ্যাপলের এই স্মার্টফোনের দাম একই। উল্লেখ্য যে বেশিরভাগ তারকা এবং সেলিব্রিটিরা অ্যাপলের স্মার্টফোন ব্যবহার করেন কারণ এটি গোপনীয়তার দিক থেকে খুব নিরাপদ বলে মনে করা হয়। এছাড়া এর ব্র্যান্ড ভ্যালুও অনেক বেশি।

শাহরুখের পোস্টে দেখা যায় যে তার হাতে iPhone 13 Pro Max-এর Sierra Blue কালার অপশন রয়েছে। iPhone 13 Pro Max-এর অন্যান্য স্টোরেজ ভেরিয়েন্টও পাওয়া যায় যার দাম আরও বেশি। এই ফোনে, তিনি ম্যাগসেফের সঙ্গে একটি ক্লিয়ার কেস রেখেছেন। ভারতে এর দাম ৪৯০০ টাকা। ম্যাগসেফের মাধ্যমে, কোনো তার ছাড়াই আইফোন নিরাপদে এবং দ্রুত চার্জ করা যায়। এই বছর অ্যাপেল আইফোনের একটি নতুন সিরিজ, iPhone 14 লঞ্চ করতে চলেছে। এর পর পুরনো আইফোনের দাম কমতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন