English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

শাহরুখের স্ত্রীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর

- Advertisements -

নাসিম রুমি: বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে জামিন-অযোগ্য ধারায় মামলা হয়েছে। মোটা অঙ্কের অর্থ পরিশোধ করেও নির্ধারিত সময়ে মেলেনি ফ্ল্যাট। কথা দিয়ে কথা না রাখার অভিযোগ তুলে শাহরুখ-পত্নীর গৌরী খানের বিরুদ্ধে অভিযোগটি করেছেন মুম্বাইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। লখনউয়ের সুশান্ত গল্ফ সিটির পুলিশ স্টেশনে জামিন-অযোগ্য ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারায় এফআইআরটি করেন তিনি।

দায়ের করা এফআইআরে গৌরী খান ছাড়াও তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের দুই শীর্ষকর্মকর্তার নাম রয়েছে। কর্মকর্তারা হলেন- অনিল তুলসিয়ানি ও মহেশ তুলসিয়ানি।

এফআইআর দায়ের করা যশবন্তের অভিযোগ, ৮৬ লক্ষ টাকা দিয়ে তাদের সংস্থার কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও ফ্ল্যাটের চাবি মেলেনি।

তাই বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেছেন তিনি যশবন্তের দাবি, যেহেতু গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় তার উপরেও বর্তায়। তাই গৌরী খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর আগে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন গৌরী খান। সম্প্রতি ওই সংস্থার সঙ্গে তার কোনো যোগাযোগ বা চুক্তি আছে কি-না, তা জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন