English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

শাহরুখ আমার অভিনয় নকল করেছে, দাবি পাকিস্তানি অভিনেতার

- Advertisements -

নাসিম রুমি: বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন পাকিস্তানি অভিনেতা তৌকির নাসির। এই অভিনেতার দাবি, ২০০৬ সালে ‘কাভি আলবিদা না ক্যাহনা’ সিনেমায় তার চরিত্র নকল করেছেন শাহরুখ।

পাকিস্তানি এই অভিনেতা, শাহরুখ এবং করণ জোহরকে তাদের ছবিতে ক্রেডিট না দেওয়ার অভিযোগও করেছেন। তৌকির নাসির বলেছেন, শাহরুখ পাকিস্তানি নাটক ‘পারওয়াজ’-এ তার চরিত্র ‘কাভি আলবিদা না ক্যাহনা’-তে হুবহু নকল করেছেন।

Advertisements

ইউটিউব চ্যানেল ‘জবরদস্ত উইথ ওয়াসি শাহ’-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তৌকির নাসির এমনটা দাবি করেন। তিনি আরও বলেন, ‘কাভি আলবিদা না ক্যাহনা’-তে শাহরুখ খানের চরিত্রকে যেভাবে আহত দেখানো হয়েছে, সেটাও তার চরিত্র থেকে নেওয়া হয়েছে।

তৌকির নাসির বলেন, ‘কভি আলবিদা না ক্যাহনা’ ছবিতে শাহরুখের ভূমিকা ছিল পাকিস্তানি নাটক ‘পারওয়াজ’-এ যে চরিত্রে অভিনয় করেছি তার অনুলিপি। এমনকী ছবিতে দেখানো আহত পায়ের দৃশ্যটি আমার নাটক থেকেই নেওয়া হয়েছে। ‘পারওয়াজ’-এর গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

Advertisements

তৌকির আরও বলেন, শাহরুখ প্রায়শই তার কাজের প্রশংসা করতেন এবং অন্যদেরও শুভেচ্ছা পাঠাতেন। তিনি একজন অত্যন্ত প্রতিভাবান অভিনেতা। কিন্তু অভিনেতা তার কাজের জন্য কৃতিত্ব না পেয়ে দুঃখ পেয়েছিলেন।

‘কাভি আলবিদা না ক্যাহনা’ মুক্তি পায় ২০০৬ সালে। শাহরুখ খান ছাড়াও এই সিনেমায় দেখা গেছে অভিষেক বচ্চন, প্রীতি জিন্তা, রানি মুখোপাধ্যায়, কিরণ খের এবং অমিতাভ বচ্চনকে। প্রেম এবং বিবাহবহির্ভূত সম্পর্কের উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবির গল্প।

কাভি আলবিদা না ক্যাহনা ছবিটি দেখার জন্য ভীষণভাবে মুখিয়ে ছিলেন বলে জানান নাসির। তিনি বলেন, আমরা এই ছবিটি দেখার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু সিনেমায় দেখতে পেলাম, আমার চরিত্রটি হুবহু নকল করা হয়েছে। অথচ তারা কোনো ক্রেডিট দেয়নি। বিষয়টি মর্মাহত করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন