English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

শাহরুখ-আমির করেননি, টিজারে চমকে দিলেন সাইফ-হৃতিক

- Advertisements -
Advertisements

বুধবার সাইফ আলী খান ও হৃতিক রোশন অভিনীত ‘বিক্রম বেদা’র  টিজার প্রকাশ করা হয়েছে। ১ মিনিট ৫৪ সেকেন্ড দীর্ঘ এই ভিডিওতে দেখা গেছে— সাইফ ও হৃতিকের মধ্যে দ্বন্দ্বের গল্প।

তামিল ভাষার অন্যতম আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ‘বিক্রম বেদা’। একই নামে ছবিটির হিন্দি রিমেক এটি। সিনেমাটি প্রযোজনা করছেন নিরাজ পান্ডে। পরিচালনা করেছেন পরিচালক জুটি পুস্কার-গায়ত্রী। তামিল সিনেমাটিও তারা পরিচালনা করেছিলেন। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

Advertisements

তার আগে প্রচারণার অংশ হিসেবে প্রকাশিত হলো টিজার। যে টিজারে বেশ কিছু অ্যাকশন দৃশ্য দেখা গেছে। সিনেমাটিতে সাইফ একজন পুলিশ অফিসার। অন্যদিকে হৃতিক গ্যাংস্টার।

বলিউডের গণমাধ্যম বরাতে খবর, শুরুতে শাহরুখ খানকে এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। তিনি রাজি হননি। পরবর্তী সময়ে আমির খান এতে অভিনয়ের সম্মতি দেন। কিন্তু চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পর তিনিও চরিত্র নিয়ে সন্তুষ্ট নন বলে জানান। এরপর চরিত্রটি করতে রাজি হন হৃতিক।

তামিল ভাষায় নির্মিত ‘বিক্রম বেদা’য় রঙ্গনাথন মাধবন ও বিজয় সেতুপাতিকে দেখা গিয়েছিল। মাধবনের চরিত্রটি করছেন সাইফ। অন্যদিকে বিজয় সেতুপাতির চরিত্রটি রূপায়ন করছেন হৃতিক রোশান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন