English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

শাহরুখ-সালমানের পারিশ্রমিক ২০০ কোটি রূপি?

- Advertisements -

নাসিম রুমি: অনেক প্রতীক্ষার পর যশ রাজ ফিল্মসের স্পাই-ইউনিভার্সের সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’ এ শাহরুখ খান ও সালমান খানকে একসঙ্গে দেখা যাবে। গুঞ্জন রয়েছে যে, বলিউডের দুই তারকাকে একসঙ্গে বড় পর্দায় আনতে প্রযোজক আদিত্য চোপড়াকে পারিশ্রমিক হিসেবে গুণতে হবে প্রায় ২০০ কোটি রূপি!

বহু বছর আগে ‘করন অর্জুন’ ও ‘হাম আপকে হ্যায় সানাম’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-সালমান। টাইমস অব ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, “শাহরুখের ‘পাঠান’ সিনেমায় সালমানের ক্যামিও রোল দর্শক খুবই ইতিবাচকভাবে গ্রহণ করেছে। দর্শকদের এ উদ্দীপনা দেখেই আদিত্য নিজে শাহরুখ ও সালমানকে একই সিনেমায় কাজ করার প্রস্তাব দেন। চরিত্রের সমান গুরুত্ব ও একই পারিশ্রমিকের শর্তে দুই তারকা এই প্রস্তাবে রাজি হয়েছেন।”

সম্প্রতি আরেকটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার বাজেট হবে আকাশচুম্বী। আদিত্য চোপড়া এবং তার টিম মিলে সিনেমাটির আনুমানিক বাজেট ধরেছেন ৩০০ কোটি রূপি। তাও আবার এর মধ্যে সালমান ও শাহরুখের পারিশ্রমিক নেই।

সূত্র জানায়, শাহরুখ ও সালমানকে এত বিপুল অঙ্কের পারিশ্রমিক না দিয়ে বরং বক্স অফিসের লভ্যাংশ ভাগ করে নেওয়ার প্রস্তাব দেওয়াটা বেশি যুক্তিযুক্ত। কিন্তু আদিত্য চোপড়া সাধারণত অভিনেতাদের সাথে বক্স অফিসের লভ্যাংশ ভাগের চুক্তি করেননা। তবে অভিনেতা হিসেবে যেখানে আছে শাহরুখ ও সালমানের নাম, সেখানে লভ্যাংশ ভাগের পথেই যেতে পারেন আদিত্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন