English

21.4 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

শাহ হুমায়রা হোসেন সুবাহকে খুঁজছে পুলিশ

- Advertisements -

স্ত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ’র করা মামলার পাল্টা হিসেবে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন গায়ক ইলিয়াস হোসাইন। গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ ও ৩৫ ধারায় মামলাটি করা হয়েছে।

Advertisements

হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ জানিয়েছেন, ‘মামলাটি তদন্তাধীন রয়েছে। আমরা তদন্তের স্বার্থে সুবাহর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। কিন্তু তাকে খোঁজ করেও পাচ্ছি না।’ মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথও একই কথা বলেছেন। তিনি গণমাধ্যমে বলেছেন, ‘আমরা মামলার তদন্ত কাজ এগিয়ে নিচ্ছি। কিন্তু সুবাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না।’

Advertisements

মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছর ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্ররুয়ারি পর্যন্ত ফেসবুকে ইলিয়াসকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এমনকি স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। এসব কারণেই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন ইলিয়াস। এজাহারে ইলিয়াস দাবি করেছেন, বিভিন্ন সময়ে সুবাহ তাকে ব্ল্যাকমেইল করেছেন।

বিষয়টি নিয়ে ইলিয়াস হোসাইন গণমাধ্যমকে বলেছেন, ‘আমি দুই মাস চুপ ছিলাম। নিজের সম্মানের কথা ভেবে কিছু বলিনি। তবে আমার বিরুদ্ধে আনা অভিযোগ যে মিথ্যা তা সবার জানা প্রয়োজন।  বিভিন্ন সময় মিথ্যা তথ্য দিয়ে আমার সম্মানহানি করা হয়েছে। তা সবাই দেখেছে। তাই আইনের আশ্রয় নিলাম।’ যদিও এ বিষয়ে সুবাহ’র কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন