English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

শাড়িতে ঝলমলে নন্দিত অভিনেত্রী জয়া আহসান

- Advertisements -

নতুন রূপে, নতুন সাজে নিয়মিতই সামাজিক মাধ্যমে ধরা দেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। কখনো বাঙালি রমণী বেশে, আবার কখনো বা জিম স্যুটে হাজির হয়ে ভক্তদের হৃদয় কাঁপুনি ধরিয়ে দেন তিনি।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ফেসবুকে শাড়ি পরা কিছু ছবি পোস্ট করেছেন জয়া। যা ভক্তদের মন ছুঁয়ে গেছে। অফ হোয়াইট ভারতীয় তাঁতের একটি শাড়ির পড়েছেন তিনি। মূলত একটি অনুষ্ঠানে অংশ নিতেই তার এই সাজ। ৩ ঘণ্টায় ছবির অ্যালবামটা অর্ধ লাখ রিয়েকশ্যান পেয়েছে।
Advertisements

জয়ার ফেসবুক পেজে রয়েছে ৪৬ লাখ অনুসারী। তাদের বেশিরভাগই অভিনেত্রীর নতুন ছবিতে এলেই নানা ধরনের প্রশংসা বাক্যে মন্তব্যের ঘর ভরিয়ে দেন। শাড়ির ছবিটিও সবাই সাদরে গ্রহণ করছেন এবং প্রশংসায় ভাসাচ্ছেন। নেতিবাচক মন্তব্যও করেছেন অনেকে, তবে সেসব একেবারেই পাত্তা দিচ্ছেন না ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী।

Advertisements

জয়া আহসানকে সর্বশেষ বড় পর্দায় দেখা যায় চলতি বছর মার্চে বাংলা ভাষার প্রথম থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র’-এ। এতে তিনি তায়েবা চরিত্রে অভিনয় করেন।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এই অভিনেত্রী ‘রইদ’ নামের একটি চলচ্চিত্রের জন্য ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছেন। তবে এখনো সিনেমাটির শুটিং শুরু হয়নি। করোনার কারণে এর কার্যক্রম স্থবির হয়ে আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন