English

30 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

শিরোনামহীনের নতুন গান প্রকাশ

- Advertisements -
Advertisements
Advertisements

প্রকাশ পেলো দেশের জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীনের নতুন গান ‘জানে না কেউ’।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাজধানীর গুলশানে এক জাঁকজমকপূর্ণ আয়োজনে প্রিমিয়ারের মাধ্যমে এটি উন্মুক্ত করা হয়।

একই সঙ্গে জানানো হয়, শ্রোতারা ইউটিউব, স্পটিফাই, আইটিউনস, আমাজনসহ দেশীয় ও আন্তর্জাতিক সকল ডিজিটাল প্ল্যাটফর্মে গানটি শুনতে পাবেন।

শিরোনামহীন এর পক্ষ থেকে জানানো হয়, তাদের অষ্টম অ্যালবাম ‘বাতিঘর’-এ থাকছে সর্বমোট ১০টি গান। ব্যান্ডলিডার জিয়াউর রহমানের কথা ও সুরে ‘জানেনা কেউ’র মিউজিক ভিডিওর পাশাপাশি শ্রোতাদের কাভার বা গাওয়ার সুবিধার্থে প্রকাশ করা হবে লিরিক ভিডিও। এ ছাড়া এই গানের পারফরম্যান্স ভিডিও এবং আন্তর্জাতিক শ্রোতাদের জন্য প্রকাশ পাবে ইংরেজি ভার্সনও।

শিরোনামহীনের ব্যান্ড লিডার এবং গীতিকার সুরকার জিয়াউর রহমান বলেন, শ্রোতাদের ভালোবাসায় শিরোনামহীন অনেক ঝড়, বাধা অতিক্রম করেছে। তবুও থমকে যায়নি, ২৮ বছর পাড়ি দিয়েছে। আরও বহুদূর পথ চলতে চায়।

‘জানে না কেউ’ গানের মিউজিক ভিডিও চিত্রায়িত হয়েছে ভারতের হিমাচল প্রদেশের মানালি, সিস্যু, বিয়াস নদী ও দিল্লিতে। এতে শিরোনামহীন ব্যান্ডের সদস্যরা ছাড়াও ছিলেন সিফাত আমিন শুভ ও জান্নাতুল ফেরদৌস বিসমি। এটি নির্মাণে সহযোগিতা করেছে বহুজাতিক কোম্পানি সিনার্জি সল্যুশন্স।

উল্লেখ্য, আগামী জুলাইয়ে অস্ট্রেলিয়া ও আগস্টে কানাডায় একাধিক কনসার্ট ট্যুরে যাচ্ছে ব্যান্ড শিরোনামহীন। এ ছাড়া এ বছর আরও গান রিলিজ পাবে তাদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন