English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

শিল্পকলায় আহমেদ রুবেল শেষ শ্রদ্ধা জানালেন শিল্পীরা

- Advertisements -

নাসিম রুমি: সব মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য গুণী অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে রাখা হয়েছিল।

Advertisements

ঢাকা থিয়েটারের উদ্যোগে লাশবাহী ফ্রিজারে করে সকাল ১১টা নাগাদ শিল্পকলা চত্বরে আনা হয় আহমেদ রুবেলের মরদেহ। গাড়ি থেকে নামানোর সাথে সাথে তার মরদেহ ঘিরে ধরেছেন সবাই। একে একে প্রত্যেকে ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করেছেন অনুরাগী ও সহশিল্পীরা।

এদিন সকালে শ্রদ্ধা নিবেদন করেন চিত্রনায়ক ফেরদৌস, উর্মিলা, সুইটি, তারিণ, মতিন রহমান,নির্মাতা শাহ আলম কিরণ, অমিতাভ রেজা,আহসান হাবিব নাসিম, রওনক, ইমতিয়াজ বর্ষণ, নাজিয়া অর্ষা, দীপা খন্দকার, শ্যামল মাওলা, ঢাকার রেদওয়ান রনি, সুষমা, লিয়াকত আলী লাকী।

ঢাকা থিয়েটার ছাড়াও আহমেদ রুবেলকে শ্রদ্ধা নিবেদন জানাতে আসে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপকমিটি, গ্রাম বাংলা থিয়েটার, অভিনয় শিল্পী সংঘ।

Advertisements

ঢাকা থিয়েটারের নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর তত্ত্বাবধানে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরাও প্রিয় অভিনেতাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

ঢাকা থিয়েটারের পক্ষে নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু বলেন, ১৯৮৭ সালে রুবেল ঢাকা থিয়েটারের যোগ দেন। এরপর থেকে তিনি আমাদের সক্রিয় সদস্য। আজকের এই শ্রদ্ধা নিবেদন শুধু ঢাকা থিয়েটারের নয়, বরং তাকে বিদায় জানাচ্ছে দেশের সকল থিয়েটারকর্মী। আজ তারগ্রামের বাসায় দাফন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন