English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন খবর জানালেন নিপুণ

- Advertisements -

নাসিম রুমি: দ্বাদশ জাতীয় নির্বাচনী হাওয়ার মধ্যেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন খবর জানালেন কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। জানালেন, নতুন বছরের ৮ ফেব্রুয়ারির মধ্যে সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। রবিবার (০৩ ডিসেম্বর) দুপুরে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান তিনি।

Advertisements

এসময় নিপুণ বলেন, বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।

তিনি আরও বলেন, গতবার আমার প্যানেলে চমক ছিল। এরপর চমকের পর চমক দেখেই যাচ্ছেন। সামনের নির্বাচনেও চমক নিয়েই প্যানেল ঘোষণা করব।

Advertisements

শিল্পী সমিতির বর্তমান কার্যকরী সদস্য ফেরদৌস আহমেদ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন। তিনি নির্বাচন করবেন ঢাকা-১০ আসন থেকে। এজন্য তাকে সংবর্ধনা দেওয়া হবে বলেও জানান নিপুণ।

তিনি জানান, আগামী ১৬ ডিসেম্বর চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ফেরদৌস ভাইকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখানে চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ১৮ সংগঠনের নেতাকর্মীরাসহ সবাই উপস্থিত থাকবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন