English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

শুটিংয়ে নাচতে গিয়ে গর্ভপাত, কাজলকে থাপ্পড় অজয়ের!

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের অন্যতন জনপ্রিয় স্টার। একের পর এক হিট ছবি যার দখলে, সেই কাজলের ব্যক্তিজীবনে কম ঝড় যায়নি। অজয় দেবগণের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ঘনিষ্ঠ হতেই বিয়ের সিদ্ধান্ত নেন কাজল। প্রাথমিকভাবে বিয়েতে কাজলের পরিবার রাজি না থাকলেও পরবর্তীতে সবকিছুই মেনে নেন। কারণ, কাজল জানিয়ে দিয়েছিলেন তিনি অজয় দেবগণ ছাড়া আর কাউকে বিয়ে করবেন না। এরপর কিছুদিনের মধ্যে কাজল ও অজয় বিয়ে করেন। কিন্তু এর কিছুদিন পরেই ঘটে এক অঘটন, যে কারণে সবার সামনে কাজলকে চড় মারতে বাধ্য হন অজয়।

বিয়ের কয়েক মাস পর ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার শুটিং চলাকালীন সময়ে অন্তঃসত্ত্বা হন কাজল। শুটিং সেটে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। সিনেমাটির ‘বোলে চুড়িয়া’ গানে শাহরুখের সঙ্গে নাচছিলেন তিনি। সেই মুহূর্তেই ঘটে অঘটন। হঠাৎই জানা যায় কাজলের সন্তান নষ্ট হয়েছে।

খবর পেয়ে সেটে ছুটে এসেছিলেন অজয় দেবগণ। যন্ত্রণা সহ্য করতে পারেননি। সকলের সামনেই মেজাজ হারিয়ে কাজলকে সপাটে একটা চড় মেরে বসেন। যদিও পরবর্তীতে সবকিছু স্বাভাবিক হয়ে যায়। তবুও অজয় দেবগণ এই ধাক্কা সহ্য করতে পারেননি।

এরপর সুস্থ হয়ে কিছুদিনের বিরতি নিয়ে ফের শুটিংয়ে ফিরেন কাজল। তারপর ছবির কাজ শেষ হয়।
কাজল ছাড়াও অনেকেই অন্তঃসত্ত্বা হয়ে ছবির কাজ করেছেন। রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবির শুটে আলিয়া ভাট, দেবদাস ছবির শুটে মাধুরী দীক্ষিত অন্তঃসত্ত্বা হয়ে কাজ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন