English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

শুটিং সেটেই আত্মহত্যা করলেন অভিনেত্রী তুনিশা

- Advertisements -
Advertisements

একটি টিভি অনুষ্ঠানের শুটিং সেটে আত্মহত্যা করে মারা গেছেন অভিনেত্রী তুনিশা শর্মা। সংবাদ সংস্থা এএনআই-এর মতে, তাকে মহারাষ্ট্রেরএকটি হাসপাতালে দ্রুত নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি আলী বাবা দাস্তান-ই-কাবুলে শেহজাদি মরিয়ম চরিত্রে অভিনয় করেছিলেন।

Advertisements

তুনিশার ঘনিষ্ঠজনদের মতে, অভিনেত্রী ছিলেন অত্যন্ত হাসিখুশি।

তাঁর কোনো কথায় কখনো মানসিক অবসাদের ইঙ্গিত পাওয়া যায়নি। তিনি যে এভাবে চলে যাবেন, ভাবতেও পারেননি কেউ। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও তুনিশা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন ইতিবাচক। নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘‘যাঁরা আবেগ নিয়ে চলেন, তাঁদের কখনো থামানো যায় না। ’’ মৃত্যুর ৭ ঘণ্টা আগে এটাই তুনিশার শেষ পোস্ট। শেষ পোস্টে কি কোনো ধরনের বার্তা দিতে চেয়েছিলেন অভিনেত্রী? অনেকেই অভিনেত্রীর স্ট্যাটাসটি ভিন্ন অর্থেও দেখছেন। তবে সকলের মনে প্রশ্ন একটাই, হঠাৎ এভাবে কেন নিজেকে থামিয়ে দিলেন তুনিশা? এখন পর্যন্ত তুনিশার আত্মহত্যার কারণ স্পষ্ট নয়।

 

টিভি চলচ্চিত্রে জনপ্রিয় মুখ তুনিশা একাধিক হিন্দি সিনেমাতেও কাজ করেছেন। বলিউডের উঠতি তারকা তিনি। এখন পর্যন্ত কাজ করেছেন ক্যাটরিনা কইফ, সালমান খানদের সঙ্গেও। ‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’ সিনেমাতে কাজ করেছেন তুনিশা। দুটি সিনেমাতেই তাঁকে দেখা গেছে ক্যাটরিনার ছোটবেলার চরিত্রে। এছাড়া সালমান খানের ‘দাবাং ৩’ এবং বিদ্যা বালানের ‘কাহানি ২’ সিনেমায় কাজ করেছেন তুনিশা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

শাকিব এবার বুবলী-অপুর মুখোমুখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন