English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

শুরু হল নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’

- Advertisements -

আবারও সিরিয়াল প্রেমীদের খিদে মেটাতে জি বাংলায় শুরু হল নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। নারীকেন্দ্রিক সিরিয়ালটি সোমবার থেকে যাত্রা শুরু করেছে। শেয়ার করা প্রোমোতে দেখা যাচ্ছে, ঘরোয়া, সাধারণ মেয়ে জগদ্ধাত্রী। তবে সে ভীষণ ভীতু। প্রথমবার পুজার জোগাড়ের দায়িত্বে পড়েছে তাঁর কাঁধেই।

সবকিছু সামলাতে প্রায় হিমসিম খাচ্ছেন। আবার ক্যামেরা হাতে নায়ক ব্যস্ত কাছের মানুষের ছবি তুলতে। তারপর দেখা গেল এক অন্য মোড়। পুজার জন্য গঙ্গাজল আনবার কথা উঠতেই, তার ফোনে আসে একটি অ্যালার্ট, লেখা ‘গঙ্গাজল’। এরপরই শার্ট আর স্নিকার্সে দৌড় লাগায় সে। জানেন জগদ্ধাত্রীর অন্য এক রূপ আছে। তিনি কিন্তু স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার।

Advertisements

গুণ্ডাদের হাতে কিডন্যাপ হওয়া কাঁকন আর তাঁর মাকে বাঁচাতে গঙ্গায় ছুটে যায় সে। এরপর স্টিমারের উপরই পাওয়ার প্যাক অ্যাকশন। তবে কেমন হবে ধারাবাহিকের গল্প। সিরিয়াল শুরু হওয়ার পরই তা জানা যাবে। এই ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় ও অভিনেত্রী নবাগতা অঙ্কিতা মল্লিক।

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক জীবন সাথী সিরিয়ালের ঝিলামের অভিনয় করে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। এবার নতুন গল্প নিয়ে আসছেন ঝিলাম। ধারাবাহিকের নাম ‘মাধবীলতা’। তাঁর বিপরীতে দেখা মিলবে বরণ সিরিয়াল খ্যাত সুস্মিত মুখোপাধ্যায় অর্থাৎ রুদ্রিকের। ইতিমধ্যেই চ্যানেলের তরফে প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঝিলামের নাম হয়েছে মাধবীলতা।

Advertisements

তাঁর মুখে শোনা যাচ্ছে ‘এ জঙ্গল আমার প্রাণ। গাছ আমার মা। গাছ কাটতে যে আসবে আমি তাঁর হাত কেটে নেব।’ অসৎ লোকেদের হাত থেকে মাধবী লতা অর্থাৎ উপজাতীয় মেয়ে জঙ্গলকে বাঁচাতে চায়। এখানে গ্রামের প্রভাবশালী ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন কুশল চক্রবর্তী।

ধারাবাহিকের তাঁর নাম হয়েছে পুষ্পরঞ্জন চৌধুরী। তিনি জঙ্গল কেটে চোরা চালান করেন। আবার গ্রামের অনুষ্ঠানে সকলের চোখে ভালো থাকার জন্য গাছ রোপণও করে থাকেন তিনি। তাঁর ছেলে ফটোগ্রাফার। তাঁর চরিত্রে অভিনয় করছেন সুস্মিত।

আড়াল থেকে সে মাধবীলতার ছবি তোলেন সে। কেমন হবেন ধারাবাহিকটি। সেটা জানতে হলে দেখতে হবে ধারাবাহিকটি। তবে কবে কোন সময় ধারাবাহিকটি সম্প্রচারিত হবে তা এখনও জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন