English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

শোক দিবসে মোশারফ করিমের শুটিং, চলচ্চিত্র শিল্পী সমিতির ক্ষোভ

- Advertisements -

আজ এফডিসিতে চলচ্চিত্রের সকল সংগঠন যখন শোক দিবসে পালনে ব্যাস্ত তখন চোখে পড়ে এফডিসির মান্না ডিজিটালের সামনে ভিন্ন চিত্র! আজকের একদিনেও শুটিং করতে দেখা গেছে অভিনেতা মোশারফ করিমকে! পরিচালক অনম বিশ্বাসের সাথে কথা বলে জানা যায় এটি “ব্যাক” এর একটি বিজ্ঞাপন চিত্র।

বিষয়টি শিল্পী সমিতির নজরে আসলে কার্য–নির্বাহী কমিটি ক্ষোভ প্রকাশ করেন এবং তিব্র নিন্দা জানান, এ প্রসঙ্গে চিত্রনায়ক রুবেল বলেন, ‘পুরো দেশ ও জাতী যখন জাতীয় শোক দিবসে পালনে ব্যাস্ত। তখন বঙ্গবন্ধুর গড়া এফডিসিতে শুটিংয়ের বিষয়টি জানতে পারি। বিষয়টি খুব নিন্দানীয়। আমরা চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ইতিমধ্যে এমডি মহাদয়কে বিষয় অবগত করছি।

Advertisements

অন্যদিকে চলচ্চিত্র শিল্পীর সহ–সভাপতি মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘বিষয়টি খুবই দুঃখজনক।

২০২১ সালে ডিজিটাল বাংলাদেশে এসেও এমন চিত্র দেখতে হলো। আমরাও তো অনেক চলচ্চিত্রেরশুটিং করেছি কিন্তু যেখানে পুরো জাতি শোক দিবস পালনে ব্যাস্ত সেখানে একজন জাতীয় পুরস্কার প্রাপ্ত একজন পরিচালক কিভাবে এই দিনে শুটিং করে। অন্যদিকে অভিনেতা মোশারফ করিমের এইদিনে শুটিং করা তার মোটেও উচিত হয়নি।

Advertisements

এ বিষয়ে পরিচালকের কাছে জানতে চাইলে অনম বিশ্বাস দুঃখ প্রকাশ করে শুটিং স্থগিত রাখেন। বাকী শুটিং আগামীকাল করবেন বলে তিনি জানান।

এ প্রসঙ্গে অভিনেতা মোশারফ করিমের সাথে কথা বলতে গেলে তিনি বিষয়টি এড়িয়ে যান!

এ সময় শিল্পী সমিতিতে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণসম্পাদক জায়েদ খান ও কার্য–নির্বাহী সদস্যরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন