English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

‘শ্বশুর’ উপাধি পছন্দ নয় সুনীলের!

- Advertisements -
Advertisements

পর্দায় অনেক রকম ভূমিকা পালন করেছেন অভিনেতা সুনীল শেঠি। বাস্তব জীবনেও একাধিক ভূমিকা পালন করার ক্ষেত্রে পরিচিত তিনি। একজন দায়িত্ববান স্বামী, একজন আদর্শ বাবা। তবে এখন নতুন পরিচয় পেয়েছেন অভিনেতা। তিনি এখন শ্বশুর।

Advertisements

সম্প্রতি সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। মেয়ের বিয়ে দিয়ে এখন শ্বশুর হিসেবে নতুন উপাধি পেয়েছেন অভিনেতা। তবে এই উপাধি পছন্দ না অভিনেতার! বরং বাবা ডাকটাই বেশি পছন্দ করেন তিনি। সম্প্রতি এমনটাই জানালেন সুনীল শেঠি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের কথা বলার সময় সুনীল উল্লেখ করেছেন যে তিনি শ্বশুরের ভূমিকা জানেন না। তিনি রাহুলের একজন ভক্ত ছিলেন এবং আজ তাদের মধ্যে একটি সম্পর্ক হয়েছে। তবে তিনি রাহুলকে সেভাবেই স্নেহ করেন যেমনটা ভারতের অন্য নতুন প্রতিভাদের করেন।

অভিনেতা উল্লেখ করেছেন, তিনি সব সময় তরুণ প্রতিভাদের ভক্ত ছিলেন। একজন চলচ্চিত্র তারকা হয়েও তিনি সব সময় ভারতের ম্যাচ দেখতে যেতেন। যখন তিনি রাহুলকে খেলতে দেখেছিলেন, তখন তিনি তার খেলা দেখে বিস্মিত হয়েছিলেন। যেহেতু রাহুল ম্যাঙ্গালোর থেকে এসেছিলেন, সুনীল তাকে আরো বেশি পছন্দ করতেন। কারণ ছোট শহর থেকে আসা প্রতিভাবানদের প্রতি সুনীল বরাবরই স্নেহ প্রকাশ করেছেন। তাই রাহুলের প্রতিও তার স্নেহ ছিল বেশি। যখন মেয়ে আথিয়া রাহুলকে নির্বাচন করেন, তখন তিনি দ্বিমত পোষণ করেননি। এখন রাহুল তার মেয়ের জামাই নন, তার ছেলে। রাহুলকে নিজের ছেলে হিসেবে ভাবতেই পছন্দ করেন তিনি।

সম্প্রতি  ‘ধারাবি ব্যাংক’-এ দেখা গেছে সুনীল শেঠিকে। একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা। সুনীলের বিপরীতে এতে আরো অভিনয় করেছেন বিবেক ওবেরয়, সোনালি কুলকার্নি, সমীক্ষা ভাটনাগারসহ প্রমুখ। সামনে ‘হেরা ফেরি ৩’-এ দেখা যাবে অভিনেতাকে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন