English

30 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

শ্যুটিং সেট এ ব্যস্ত সময় কাটাচ্ছেন ফারহান খান রিও

- Advertisements -
Advertisements
Advertisements

এই সময়ের চাহিদা সম্পন্ন তরুণ অভিনেতা ফারহান খান রিও। নিজের আলাদা লুকিং, মেধা আর অভিনয় দিয়ে ইতিমধ্যেই মিডিয়া পাড়ায় দারুণ ব্যস্ত তিনি। সিনেমা দিয়ে অভিনয়ে আসলেও নিজেকে বিলিয়ে দিচ্ছেন সব ধরনের কাজে। চলমান করোনা পরিস্থিতিতে লকডাউনের পর যখনই আবারও নির্মাতারা লাইট, ক্যামেরা হাতে মাঠে নেমেছেন তখন তিনিও করোনার ভয়ে ঘরে বসে না থেকে কাজে মনোনিবেশ করেছেন।
এরই মধ্যে তিনি গুণী চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন পরিচালিত আলোচিত নতুন মুভি ‘সাইকো’ তে একজন স্টাইলিস্ট ব্যতিক্রমী লুকিং এর ভিলেন হিসেবে অনবদ্য অভিনয় করে সিনেমা পাড়ায় দারুণ সাড়া ফেলেছেন। দৃষ্টি কেড়েছেন নির্মাতাদের। এই মুভিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন রোশান, পূজা চেরি, সহিদুজ্জামান সেলিম সহ আরও অনেকে।
পাশাপাশি অভিনয় করেছেন অনন্য মামুন পরিচালিত ওয়েব সিরিজ ‘পার্টনার’ এ। এখানে রিও’র সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন তানহা তাসনিয়া এবং আইরিন সুলতানা।
এছাড়াও শ্যুটিং শেষ করেছেন আরও বেশ কয়েকটি ওয়েব ফিল্মে। এর মধ্যে মেধাবী নির্মাতা ইভান মনোয়ার পরিচালিত ওয়েব ফিল্ম ‘পদ্মাবতী’ সহশিল্পী আফরি সেলিনা, ‘লেটারস টু জুলিয়েট’ সহশিল্পী সোনাম খন্দকার এবং ‘দ তে দৃশ্য’ সহশিল্পী ইলা। শ্যুটিং চলছে জেসন সোহেল পরিচালিত ওয়েব ফিল্ম ‘সাইলেন্ট লাভ’ এর। এখানে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন অলংকার চৌধুরী।
করোনা পরিস্থিতির কারণে দেশের সিনেমা হল গুলো সব বন্ধ থাকায় নিজের প্রথম সিনেমা ‘সাইকো’র মুক্তি নিয়ে কিছু না জানাতে পারলেও তার অভিনীত ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্ম গুলো ধারাবাহিকভাবে দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর অনলাইন প্ল্যাটফর্মে অতি শীঘ্রই মুক্তি পাবে বলে জানালেন ফারহান খান রিও। নিজের কাজ প্রসঙ্গে মেধাবী এই অভিনেতা বললেন- আমি পরিপূর্ণ একজন অভিনেতা হতে এসেছি। তাই নিজের অভিজ্ঞতার ঝুলি বাড়াতে এবং নিজের ভেতর ভেরিয়েশন আনতে সব ধরনের কাজেই নিজেকে বিলিয়ে দিচ্ছি। নির্মাতারা চাইলে আমি ছোট পর্দা, বড় পর্দা ও অনলাইন প্ল্যাটফর্মসহ সব সেক্টরেই সমানতালে কাজ করে যেতে চাই। একজন শক্তিশালী অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে যা করতে হয় তাই করতে চাই আমি। সবাই দোয়া করবেন আমার জন্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন