English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

সংখ্যা বাড়ানোটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়: মাহিয়া মাহি

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ‘আসলে কামব্যাক করার মতো চিত্রনাট্য এখনো হাতে পাইনি। অনেকগুলো চিত্রনাট্য হাতে এসেছে। এসব দেখেছি। কিন্তু অভিনয় করব এমন ইচ্ছে হয়নি। আমি কামব্যাক করতে চাই নায়িকা হিসেবে, অভিনেত্রী হিসেবে। ফলে এখন অপেক্ষা করছি একজন ভালো পরিচালক ও একটা ভালো চিত্রনাট্যের জন্য।—কথাগুলো বলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

একসময় দর্শকরা নিয়মিত তাকে পর্দায় দেখতে পেলেও কয়েক বছর ধরেই অনিয়মিত তিনি। মাঝে গত রোজার ঈদে তাকে দেখা গিয়েছিল ‘রাজকুমার’ সিনেমায়। এরপর আর তাকে নতুন সিনেমার খবরে পাওয়া যায়নি। তবে চলচ্চিত্র পর্দায় না থাকলেও গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী, সংসার, বিচ্ছেদ নিয়ে ছিলেন আলোচনায়।

Advertisements

যদিও সবকিছু পেছনে ফেলে আবার সিনেমায় সরব হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন মাহি। সিনেমা নিয়ে নিজের পরিকল্পনা জানতে চাইলে মাহি বলেন, ‘আমি ব্যস্ত অভিনেত্রী হতে চাই না। একের পর এক কাজ করার ইচ্ছে নেই। ভালো কাজের জন্য বছরের পর বছর অপেক্ষা করতেও আপত্তি নেই। মানুষ যেন আমাকে ব্যস্ত অভিনেত্রী তকমা না দেয়। তারা যেন আমার অভিনয়ে মুগ্ধ হয়, তৃপ্ত হয়। শুধু কাজের সংখ্যা বাড়ানোটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। অগ্নি, পোড়ামন-এর মতো বছরে যদি একটাও ভালো সিনেমা করতে পারি, সেটাই আমার জন্য অনেক বড় প্রাপ্তি হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন