English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

সদ্য করোনামুক্ত হয়ে নতুন কাজের খবর দিলেন সাইমন

- Advertisements -

সদ্য করোনামুক্ত হয়ে নতুন কাজের খবর দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়ক সাইমন সাদিক। অপূর্ব রানার নির্মাণে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘জলরঙ’-এ প্রধান চরিত্রে দেখা যাবে এই নায়ককে। এ খবর নিশ্চিত করেছেন সাইমন নিজেই।

Advertisements

সিনেমাটির পরিচালক অপূর্ব রানা জানালেন, ‘নায়ক হিসেবে সাইমনের নামেই অনুদানের জন্য জমা দেওয়া ছিলো ছবিটি। তাই ছবিতে সেই থাকছেন। তবে সাইমনের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত করা হয়নি। শিগগিরই সেটাও চূড়ান্ত করা হবে।

সব কিছু ঠিক থাকলে আগামী মাস থেকে শুটিং শুরু হবে জানিয়ে এই নির্মাতা আরও বলেন, বিষয়টা অনেকটাই নির্ভর করছে সাইমনের শারীরিক অবস্থার উপর। কারণ মাত্রই সে করোনা থেকে সেরে উঠলো। সে শারীরিক দুর্বলতা কাটিয়ে পুরোপুরি সুস্থ হয়ে উঠলেই আমরা শুটিংয়ে যাবো। শুরুতে ছবির দৃশ্যায়ন হবে কিশোরগঞ্জের অস্টগ্রাম, নিকলীর বিভিন্ন লোকেশনে। সেখান থেকে আমরা কোয়াকাটা আর সেন্টমার্টিনের জেলে পল্লীতেও শুটিং করবো।

ছবিটি নিয়ে সাইমন সাদিক জানান, অপূর্ব রানা ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক ভালো। তার সিনেমাটিতে অনুষ্ঠানিকভাবে চূড়ান্ত না হলেও মৌখিকভাবে চূড়ান্ত হয়েছি। অবশ্য রানা ভাইয়ের ছবিতে মৌখিক চূড়ান্ত মানেই যথেষ্ট আমার কাছে। দুই-একদিনের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি করবো। সেপ্টেম্বর মাসের শুরুর দিকে শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।

Advertisements

উল্লেখ্য, গত ১ আগস্ট করোনার প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত হয়েছিলেন সাইমন সাদিক। বর্তমানে তিনি করোনামুক্ত। ১২ দিন অসুস্থ থাকার পর গত ২০ আগস্ট এ মহামারি ভাইরাস থেকে মুক্ত হন ‘পোড়ামন’খ্যাত এই নায়ক।

বর্তমানে সাইমনের হাতে রয়েছে ‘গ্যাংস্টার’সহ কয়েকটি সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘কাজের ছেলে’, ‘লাইভ’ ও ‘আনন্দ অশ্রু’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে প্রেক্ষাগৃহে সিনেমাগুলো মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন