English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

সন্তানের ভবিষ্যৎ নিয়ে যে পরিকল্পনা জানালেন তিশা

- Advertisements -
Advertisements
Advertisements

শোবিজের দর্শকনন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ক্যারিয়ারে বহু নাটকে অভিনয় করে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন তিনি। দক্ষতার প্রমাণ রেখেছেন চলচ্চিত্রেও। বর্তমানে বেছে বেছেই কাজ করছেন তিনি। তবে মা হওয়ার পর পরিবর্তন এসেছে তিশার জীবনে।

অভিনয়ের পাশাপাশি তার একমাত্র সন্তান ইলহাম নিয়েও ব্যস্ততা বেড়েছে তিশার। মেয়ের ভবিষ্যৎ নিয়েও ভাবতে হচ্ছে তাকে। সম্প্রতি সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানালেন তিশা।

সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে অভিনেত্রী বলেন, ‘সন্তান বড় হয়ে কী করবে, সেটি একান্তই তার ডিসিশন। আমার কিংবা তার বাবার ডিসিশন নয়। আমি আমার সন্তানকে গাইড করতে পারি, বোঝাতে পারি, পরামর্শ দিতে পারি। কিন্তু কোনো কিছু চাপিয়ে দিতে পারি না। তার রাস্তা তো তাকেই চলতে হবে। তাই তার ডিসিশন সে নেবে, কী করতে চায় সেটাই সে করবে।’

তিনি আরও বলেন, ‘ভবিষ্যতে ভালো কাজের জন্য ইলহামের পাশাপাশি নিজেকেও তৈরি করছি। কারণ আগে নিজে তৈরি না হলে তো হবে না, ইলহামকেও তৈরি করতে হবে, তাকে বুঝতে দিতে হবে তার মা একজন কর্মজীবী নারী।’

প্রসঙ্গত, ২০১০ সালের ১৬ জুলাই ভালোবেসে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বিয়ে করেন তিশা। ২০২২ সালের ৫ জানুয়ারি তাদের কোল জুড়ে আসে কন্যাসন্তান ইলহাম। সংসার জীবনের ১২ বছরের মাথায় প্রথম সন্তানের বাবা-মা হন এই তারকা দম্পতি। সবশেষ স্বামী মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত চলচ্চিত্র ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’-তে দেখা গেছে তিশাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন