English

29 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
- Advertisement -

সন্ন্যাসী হলেন কলকাতার সুপারস্টার!

- Advertisements -

ছবি দেখে চমকে যাচ্ছেন? হ্যাঁ, চমকে যাওয়ারই কথা। সরস্বতী পূজার দিনই সবাইকে চমক দিলেন কলকাতার সুপারস্টার দেব। আর এমন এক চমক দিলেন, যা দেখে হতবাক তাঁর অনুরাগীরা। দেব তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আনলেন ‘বাঘাযতীন’ ছবির নতুন লুক। যেখানে একেবারে চেনা দায় দেবকে! কপালে ভস্ম মাখা, সিঁদুর। লম্বা চুল। প্রথমে তো মনে হয়েছিল নিশ্চয়ই অন্য কেউ। তবে ছবি ফাঁস করলেন দেব নিজেই।

Advertisements

সংবাদমাধ্যমকে দেব জানিয়েছেন, ‘এই চরিত্রটা সত্যিই অন্যরকম। আমার কাছে খুব বড় চ্যালেঞ্জ। বিশেষ করে এই লুকটা।’

দেবের এই লুক করেছেন রূপটান শিল্পী সোমনাথ কুণ্ডু। এই লুকের ছবি শেয়ার করে দেব লিখেছেন, ‘অজস্র কঠিন লড়াইয়ের পর দুই শ বছরের ইংরেজ শাসন ধূলিসাৎ করে ভারত পেয়েছিল স্বপ্নের স্বাধীনতা। সেইসব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে অন্যতম এক সংগ্রামী ‘বাঘাযতীন’-এর গল্প নিয়ে আমরা আসছি এই পুজাতে।’

Advertisements

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধু একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হতো। এমন এক মানুষের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। তাঁর প্রযোজনায়ই ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়।

‘যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।’ ক্যাপশনে এ কথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেন দেব, যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছে। ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে ‘বন্দে মাতরম’-এর সুর। এক্কেবারে শেষে ‘বাঘাযতীন’ হিসেবে দেবকে দেখা যাচ্ছে।

২০২১ সালে ‘গোলন্দাজ’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হিসেবে বড়পর্দায় দেবকে দেখা গিয়েছিল। এসভিএফের পরিচালনায় সে ছবিটি পরিচালনা করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিজের প্রযোজনায়ই স্বাধীনতাসংগ্রামীর চরিত্রে দেব। তাতেই অনুরাগীদের প্রত্যাশার পারদ তুঙ্গে। আরো একটি ব্লকবাস্টার সুপারস্টার উপহার দিতে চলেছেন, এমনটাই মনে করছেন তাঁরা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন