English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

সপরিবারে অল্পের জন্য রক্ষা পেলেন রাজামৌলি

- Advertisements -

বর্তমানে সপরিবারে জাপানে অবস্থান করছেন জনপ্রিয় দক্ষিণী নির্মাতা রাজামৌলি। তবে সেখানে গিয়ে অল্পের জন্য রক্ষা পেলেন তিনি। জাপানে সপরিবারে ভূমিকম্পের সাক্ষী হলেন এই নির্মাতা। জাপান ভূমিকম্প প্রবণ দেশ। তাই মানসিক ভাবে জাপানিরা বিপর্যয় মোকাবিলায় প্রস্তুত থাকলেও রাজামৌলির কাছে বিষয়টি নতুন।

পুরো বিষয়টির ওপরে আলোকপাত করেছেন নির্মাতার ছেলে এসএস কার্তিকেয়। সম্প্রতি এক্স-এ একটি ছবি পোস্ট করেন তিনি।

ক্যাপশনে কার্তিকেয় লেখেন, ২৮ তলায় ছিলাম এবং ধীরে ধীরে মাটি দুলতে শুরু করল। ওটা যে ভূমিকম্প সেটা বুঝতে কিছুটা সময় লেগেছে। ভয় পাওয়ার আগেই দেখলাম জাপানিদের মধ্যে কোনো প্রতিক্রিয়া নেই, যেন বৃষ্টি শুরু হয়েছে।

নির্মাতার ছেলের পোস্ট করা ওই ছবিতে দেখা যায়— কার্তিকেয়রের হাতের স্মার্ট ঘড়ির ডায়ালে ভূমিকম্পের সতর্কবাণী ফুটে উঠেছে।

কার্তিকেয়রের পোস্টটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই চিন্তার ভাঁজ পড়েছে রাজামৌলির ভক্তদের কপালে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের জন্য দুশ্চিন্তা প্রকাশ করেছেন নেটিজেনরা। আবার রাজামৌলি সুরক্ষিত আছেন জেনেও ঈশ্বরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন অনেকেই।

জানা গেছে, রাজামৌলির সিনেমা ‘আরআরআর’র বিশেষ প্রদর্শনের আয়োজিত হয় জাপানে। সিনেমার প্রদর্শনে নিজের পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন এই নির্মাতা।

রাজামৌলির পরবর্তী সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। শোনা যাচ্ছে, কোনও অরণ্য অভিযানকে কেন্দ্র করে চিত্রনাট্য লেখা হয়েছে সিনেমাটির। তবে বড় বাজেটের এই সিনেমার ক্ষেত্রে এক টাকাও পারিশ্রমিক নিতে রাজি নন রাজামৌলি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন