English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

সপ্তাহে একদিন গোসল করেন না শাহরুখ!

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেতা শাহরুখ খান মানেই বক্স অফিসে ঝড়। পর্দায় তাঁকে দেখতে সিনেমা হলে উপচে পড়ে অনুরাগীদের ভিড়। অভিনয়ে যেমন তাঁর সুনাম ছড়িয়েছে, তেমনি বলিউডে একটি কথা শোনা যায় শাহরুখের সহশিল্পীদের মুখে। বলিউড বাদশার শরীর থেকে নাকি সব সময় সুঘ্রাণ ছড়ায়। নানা ধরনের সুগন্ধীর বিষয়ে তিনি নাকি খুব শৌখিন। বেশ কিছু সাক্ষাৎকারে শাহরুখ নিজেও জানিয়েছেন যে পারফিউম তাঁর খুব প্রিয় একটি জিনিস।

Advertisements

এবার প্রকাশ্যে এসেছে এই বলিউড সুপারস্টার সম্পর্কে আরও একটি অজানা অদ্ভুত তথ্য! বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল এক সাক্ষাৎকারে শাহরুখের একটি অভ্যাসের কথা ফাঁস করেছিলেন। তিনি জানান, গোটা সপ্তাহ ব্যস্ততায় কাটে শাহরুখের। কিন্তু রোববার মানেই তাঁর কাছে অলস দিন। এমনকি এই রোববার তিনি গোসল পর্যন্ত করেন না!শাহরুখ নিজেও অবশ্য এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রোববার গোটা দিনই অবসরে কাটে তাঁর। এদিন দেরিতে ঘুম থেকে ওঠেন, কারণ আগের রাতে দেরিতে ঘুমাতে যান। সকালে স্ত্রী গৌরী বকুনি দিয়ে ঘুম থেকে তোলেন তাঁকে।

এ বিষয়ে শাহরুখ বলেছিলেন, ‌‘গৌরী যখন বকুনি দেওয়া থামায়, আমি তখন ঢুলুঢুলু চোখে ওর দিকে তাকাই আর বলি—ও কত সুন্দর!’

Advertisements

বলিউড বাদশা জানান, ঘুম থেকে ওঠার পরও সারা দিন শুয়ে-বসেই কাটে তাঁর। কখনো কোমল পানীয় ও আলু ভাজা খেতে খেতে ছবি দেখেন। সময় পেলে নিজের পোষ্য কুকুরকে স্নান করান। কিন্তু এসবের মধ্যে গোসল আর করা হয় না তাঁর।

শাহরুখ জানিয়েছিলেন, গৌরী নাকি নিজেও বোঝেন, এই দিনটা খুব ক্লান্তিতে কাটে তাঁর। এই দিনটি বাদশার স্বঘোষিত ছুটির দিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন