English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

সবচেয়ে দামি অভিনেত্রী হতে যাচ্ছেন অ্যাম্বার হিয়ার্ড

- Advertisements -

জনপ্রিয় অভিনেত্রী অ্যাম্বার হিয়ার্ড। তবে বর্তমানে নেট দুনিয়ার সব থেকে বড় খল চরিত্রে যেন অভিনয় করছেন তিনি। সাবেক স্বামী জনি ডেপের সঙ্গে ঝামেলায় জড়ানোর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে চলছে বিতর্ক।

Advertisements

একবার তো ডেপ ভক্তরা আন্দোলনই শুরু করে দিয়েছিল দুটি সিনেমা ‘অ্যাকোয়াম্যান’ এবং ‘দ্য লস্ট কিংডম’ থেকে অ্যাম্বারকে বের করে দেওয়ার জন্য। যদিও এখনো প্রশ্ন হয়েই রয়েছ অ্যাম্বার এর আসন্ন দুই সিনেমায় তার অন্তর্ভুক্তি নিয়ে। তবে ধারণা করা হচ্ছে তাকে এ দুই ছবি থেকে বাদ দেয়া হবে না।

বরং যুক্তরাষ্ট্রভিত্তিক এক সংবাদ সংস্থার প্রতিবেদন মতে, ‘অ্যাকোয়াম্যান’ এবং ‘দ্য লস্ট কিংডম’ ছবিগুলোতে অভিনয়ের মাধ্যমে অ্যাম্বার হয়ে উঠতে পারেন হলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের একজন।

‘অ্যাকোয়াম্যান’- এর প্রথম সিক্যুয়েলে অভিনয় করে ৫ মিলিয়ন ডলার পারিশ্রমিক পেয়েছিলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে পরের সিক্যুয়ালে অভিনয় করতে ১০ মিলিয়ন ডলার পাবেন তিনি।

Advertisements

তবে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হতে অ্যাম্বারের দরকার ১৫- ২০ মিলিয়ন ডলার। ধারণা করা হচ্ছে হাতে থাকা এই দুটি সিনেমার যেকোনো একটি দিয়েই সবচেয়ে বেশি পারিশ্রমিকের রেকর্ড স্পর্শ করবেন তিনি।

প্রসঙ্গত, ‘ফ্রাইডে নাইট লাইট’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে প্রবেশ করেন অ্যাম্বার হিয়ার্ড। ‘নর্থ কান্ট্রি’ এবং ‘আলফা ডগ’ চলচ্চিত্রে ছোট চরিত্রে অভিনয়ের পর তিনি ২০০৬ সালে প্রধান চরিত্রে অভিনয় করেন ‘অল দ্য বয়েস লাভ ম্যান্ডি লেন’ চলচ্চিত্রে। সৌন্দর্য আর অভিনয়ের জাদুতে তিনি হয়ে উঠেছেন বিশ্বজুড়ে জনপ্রিয় তারকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

এ বছরই সম্প্রচারে আসছে ‘সৌদি আইডল’

পুনরায় চলচ্চিত্রে সোহেল রানা

বাংলাদেশই আমার সবকিছু: শাকিব খান

হাঁটু সমস্যায় ভুগছেন রাশমিকা