English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

সবার মাঝে সচেতনমুলক বার্তা পৌঁছে দিতে ইউটিউব চ্যানেল খুললেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

ভিডিওর মাধ্যমে নিজের নানা কর্মকাণ্ড ভক্তদের কাছে পৌঁছে দিতে ইউটিউবে মনোযোগী হচ্ছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি, নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ইউটিউব চ্যানেলটির নাম রেখেছেন ‘ভয়েস অব ইলিয়াস কাঞ্চন’।

এখন থেকে তার সকল নিয়মিত আপডেট এখানে পাওয়া যাবে বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চন।

Advertisements

এ বিষয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নানা ধরনের বিষয় থাকবে চ্যানেলটিতে। তবে আপাতত আমি বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানো সহ নিসচার নানা কাজে খুব ব্যাস্ত থাকায় বিস্তারিত বিষয়ে কথা পড়ে জানাব। তিনি সবাইকে ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করার আহবান জানান।

ইলিয়াস কাঞ্চনের ইউটিউবে গিয়ে দেখা যায়, মঙ্গলবার একটিমাত্র ভিডিও আপলোড করা হয়েছে। যেখানে ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত এই তারকা বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাইয়ের প্রতিষ্ঠাতা। তিনি এই সংগঠনের নানা কার্যক্রমও ভিডিও আকারে ইউটিউবে প্রকাশ করবেন বলে জানা গেছে।

Advertisements

চলতি বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে দারুণ আলোচনায় ছিলেন ইলিয়াস কাঞ্চন। গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনটিতে তিনি সভাপতি পদে জয়লাভ করেন।

উল্লেখ্য, নিসচার পক্ষ থেকে জানা গেছে খুব দ্রুত ইলিয়াস কাঞ্চন বন্যাদুর্গতদের সহযোগিতা করতে সিলেট যাচ্ছেন। এছাড়াও সুনামগঞ্জ, বগুড়া, নেত্রকোয় ইলিয়াস কাঞ্চন ত্রাণ সামগ্রী পঠোবেন বন্যাদুর্গতদের জন্য।

ইউটিউব চ্যানেল ‘ভয়েস অব ইলিয়াস কাঞ্চন’ এর লিংক

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন