English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

সমালোচনার ধার ধারছেন না রাইমা সেন

- Advertisements -

সম্প্রতি চিত্রগ্রাহক তথাগত ঘোষের ক্যামেরায় খোলামেলাভাবে নিজেকে তুলে ধরেছিলেন রাইমা সেন। সেই ফটোশুটের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করতেই সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। কিন্তু বিষয়টি নিয়ে রাইমা যে একদমই মাথা ঘামাননি, তার প্রমাণ দিলেন এবার।

Advertisements

ইনস্টাগ্রামে প্রকাশ করলেন দুটি নতুন ভিডিও। এই ছোট ভিডিও দুটিতে রাইমা তুলে ধরেছেন দুটি মুহূর্ত। পরনে রয়েছে কালো স্নানের পোশাক। চোখে কালো চশমা। ভিজা চুল তার কাঁধ ছুঁয়েছে। প্রথম ভিডিওতে লেখা, ‘সপ্তাহান্তের আমেজ’। দ্বিতীয়টিতে বাজছে ইংরেজি গান।

ছবিতে সৌজন্যের জায়গা ছিল কেবল একজনের নাম- তারকা চিত্রগ্রাহক তথাগত ঘোষ। যার সঙ্গে রাইমার সম্পর্কের গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে।

Advertisements

এর আগে তথাগত তার ইনস্টাগ্রামেও প্রকাশ করেছিলেন রাইমার কিছু ছবি। সেই ছবির নিচে তিনি লিখেছেন, ‘সেই মেয়েটি যখন বাস্তব দুনিয়া থেকে পালাতে চায়, তখন আমার দিবাস্বপ্নে ধরা দেয়।’

রাইমা সেনের ছবি ও তার নিচের এই লেখা তাদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছিল। তবে এ বিষয়ে একবারও মুখ খোলেননি বলিউড ও কলকাতার ছবির জনপ্রিয় অভিনেত্রী রাইমা। তিনি চুপচাপ নিজের মতোই সময় পার করে যাচ্ছেন। এর মধ্যে নতুন কোনো ছবির কাজ হাতে না নিলেও একের পর এক নতুন ওয়েব সিরিজে কাজ করে যাচ্ছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন