English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

সমুদ্রস্নানে মম

- Advertisements -
Advertisements
Advertisements

মম ঈদ করেছেন মায়ের সঙ্গে। সন্তানকে নিয়ে ভাই, মা ও ভাইয়ের ছেলের সঙ্গেই ঈদের সময়টা কাটিয়েছেন। ঈদ-পরবর্তী সময়টা দেখা গেল সমুদ্রসৈকতে। জাকিয়া বারী মমর ক্যারিয়ার শুরু হয়েছিল সমুদ্রকেন্দ্রিক সিনেমা দিয়ে।

লাক্স তারকা হিসেবে নির্বাচিত হয়ে ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়ান।
দারুচিনি দ্বীপের মমকে সৈকতে দেখা গেল বেশ আনন্দচিত্তে, একান্ত সময় অতিবাহিত করতে। নিজের ফেসবুকে আনন্দময় সময়ের ছবিগুলো শেয়ার করে লিখেছেন, ‘সমুদ্রস্নান’।  এক মন্তব্যে উল্লেখ করেছেন ‘জীবন সুন্দর। ‘ একজন মন্তব্য করেছেন, ‘ওরে সুন্দর। উফ! কী শুরু করছ? এই দেখি পাহাড়ে, এই দেখি সাগরে। ‘ মম প্রতি-উত্তর দিয়েছেন, ‘সব একাকার। ‘
আরেকজন লিখেছেন, ‘জীবন উদযাপনের। ‘ মম উত্তরে লিখেছেন, ‘তবে তাই হোক। ‘ টাইমলাইন অনুযায়ী ঈদের পরপরই মমকে কক্সবাজার সমুদ্রসৈকতে দেখা যায়। এরপর পার্বত্য অঞ্চলে, পাহাড়ে পাহাড়ে। নেটিজেনরাও মমকে উৎসাহ জোগাচ্ছেন, বলছেন জীবন উপভোগের। মমও সে কথায় সম্মত।

এবারের ঈদে মম তিনটি নাটকে অভিনয় করেছেন। উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে হানিফ সংকেতের নাটক ‘ধন্য জনের অন্য মন’। এই নাটকে মম মুখ্য একটি চরিত্রে অভিনয় করেছেন। গত বছরের রোজার ঈদে মমর কোনো নাটক ছিল না। মানে মম অভিনয়ই করার সুযোগ পাননি।

কারণ ‘স্ফুলিঙ্গ’ নামের একটি চলচ্চিত্রের কাজ করতে গিয়ে সেবার নাটকে সময় দিতে পারেননি। এবার সব মিলিয়ে চারটির মতো নাটকে অভিনয় করেছেন। যা ঈদে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন