English

30 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

সানির বিরুদ্ধে প্রতারণার মামলা

- Advertisements -

বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ণতারকা সানি লিওনের বিরুদ্ধে এবার প্রতারণার মামলা দায়ের হলো। তার বিরুদ্ধে এ মামলা দায়ের করেছেন ভারতের কেরালার বাসিন্দা আর শিয়াস।সানির বিরুদ্ধে অভিযোগ-২৯ লাখ রুপি নিয়েও দুটি অনুষ্ঠানে অংশ নেননি তিনি।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, গত শুক্রবার মামলাটির তদন্তের অংশ হিসেবে সানি লিওনের বয়ান রেকর্ড করেছে কোচি পুলিশের অপরাধ বিভাগ। সানি তার বিরুদ্ধে ওঠা অভিযোগের ব্যাপারে কি বলেছেন, তা জানায়নি তারা।

কেরালা পুলিশের অপরাধ দমন শাখার কর্মকর্তারা জানিয়েছেন,তিরুবনন্তপুরমে ‘স্প্লিটসভিলা’ রিয়েলিটি শোয়ের শুটিং করছেন সানি লিওন। সেখানে তার সঙ্গে দেখা করে বয়ান রেকর্ড করেছে পুলিশের একটি দল।

পুলিশ জানিয়েছে, আর শিয়াস নামে এক ব্যক্তি প্রথমে কেরালা পুলিশের সাধারণ শাখায় সানি লিওনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন। পুলিশ সেটা প্রাথমিক তদন্ত করে অপরাধ দমন শাখায় স্থানান্তর করে।

Advertisements

অভিযোগকারী আর শিয়াস জানিয়েছেন, দুটি অনুষ্ঠানে যাওয়ার জন্য ২৯ লাখ টাকায় তার সঙ্গে চুক্তিবদ্ধ হন সানি লিওন। সেই টাকা অগ্রিম পরিশোধ করা হলেও অনুষ্ঠানে যাননি সানি, টাকাও ফেরত দেননি তিনি। পরে বাধ্য হয়ে প্রতারণার মামলা করেছেন বলে দাবি শিয়াসের।

সানি লিওনের বিরুদ্ধে এর আগে মুম্বাইয়ের হাইকোর্টে ১০০ কোটি রুপির মানহানির মামলা করেছিলেন মডেল পূজা মিশ্র। এ ছাড়া দিল্লির যুবক পুনীত আগারওয়ালও তার বিরুদ্ধে মামলা করেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন