English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি বাতিল

- Advertisements -

ঢাকা আসার অনুমতি মেলেনি নীল ছবিকে বিদায় জানিয়ে বলিউডে জায়গা করে নেওয়া অন্যতম আবেদনময়ী তারকা সানি লিওনের। বাংলাদেশের ‘সোলজার’ সিনেমায় অভিনয়ের জন্য ঢাকা আসার কথা ছিল তার। কিন্তু সানির ঢাকা আসার অনুমতি বাতিল করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

Advertisements

বুধবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘অনিবার্যকারণে’ করনজিৎ কর ওয়েভারের (সানি লিওনি) বাংলাদেশে আগমনের অনুমতি (ওয়ার্ক পারমিট) বাতিল করা হয়েছে। যদিও এর আগে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের আবেদনের প্রেক্ষিতে সানি লিওনিকে ঢাকায় আসার অনুমতি দিয়েছিল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

বুধবার তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখা থেকে মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের প্রযোজক মো. সেলিম খানকে পাঠানো এক চিঠিতে বলা হয়, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১০ জন ভারতীয় অভিনয় শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী সানি লিওন ওরফে করনজিৎ কৌর ওয়েবারসহ মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট দেওয়া হয়। অনিবার্য কারণে আমেরিকান অভিনেত্রী করনজিৎ কৌর ওয়েবারের ওয়ার্ক পারমিট বাতিল করা হলো।

Advertisements

যদিও সানি লিওনির ‘ওয়ার্ক পারমিট’ বাতিলের বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি প্রযোজক সেলিম খানের।

উল্লেখ্য, এ নিয়ে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশ আটকে গেল। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইসলামিক সংগঠনগুলোর আপত্তির মুখে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন