English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

সানি লিওনের ভিডিও অপসারণে আলটিমেটাম

- Advertisements -

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বলিউড অভিনেত্রী সানি লিওনের অশ্লীল ভিডিও ক্লিপস অপসারণে আলটিমেটাম দিয়েছে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ।

Advertisements

শনিবার (১৯ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মু. আবুল হাসিম শাহী ও সেক্রেটারি জেনারেল মু. মুহিউদ্দিন ঢাকুবী এ আলটিমেটাম দেন।

তারা বলেন, অবিলম্বে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সানি লিওনের অশ্লীল ভিডিও ক্লিপস অপসারণ করতে হবে। দেশে ঈমান ও ইসলামের ওপর এমন নগ্ন হামলা মেনে নেওয়া হবে না। অন্যথায় ছাত্র খেলাফত দেশের ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

Advertisements

বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি দেশের ধর্মপ্রাণ তৌহিদী জনতাকে গান বাংলা টিভি ও এর কর্ণধার কৌশিক হোসেন তাপসের ইসলামবিরোধী তৎপরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

প্রসঙ্গত, বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে ১২ মার্চ ঢাকা এসেছিলেন সানি লিওন। বিয়ের একটি ভিডিওতে বলিউড আইটেম গার্লকে বাংলাদেশি গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যায়। এরপর সামাজিক মাধ্যমসহ দেশের সর্বত্র চলছে আলোচনা-সমালোচনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন