English

23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

সাফল্যের আরেক নাম শাহরুখ খান: ঋতুপর্না

- Advertisements -
Advertisements
Advertisements

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল কলকাতার সবচেয়ে বড় চলচ্চিত্র আয়োজন ‘২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ’ প্রতিবছর এই উৎসবটির প্রিয় মুখ হিসেবে উপস্থিত থাকলেও এবার উৎসবে উপস্থিত ছিলেন না কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও গ্ল্যামারগার্ল ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি ব্যক্তিগত ব্যস্ততার কারণে সিঙ্গাপুরে ছিলেন। প্রতিবারের মতো এবারও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আলোকিত করেছেন দেশ বিদেশের গুণী অভিনয়শিল্পীরা।

বলিউডের বচ্চন পরিবার, শাহরুখ খান, রানী মুখার্জি থেকে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী, সকলেই দুত্যি ছড়িয়েছেন মঞ্চে।

 

চলচ্চিত্র উৎসবের বিষয়ে যোগাযোগ করা হলে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে ঋতুপর্না বলেন, “পারিবারিক জরুরি কারণে আমি উদ্বোধনী অনুষ্ঠান মিস করেছি। কোভিডের কারণে আমরা দুই বছর আয়োজনটি করতে পারিনি। এবারের আয়োজনে শাহরুখ ও অমিত জিকে দুর থেকেই দেখেছি। এমনকি অমিত জির ৮০ তম জন্মদিন উদযাপন করা হয়েছিল, এটি দুর্দান্ত ছিল। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব সবসময়ই সর্ববৃহৎ ইভেন্ট হয়েছে। সারা বিশ্ব থেকে কলাকুশলীরা আসেন। এবার ভিক্টর ব্যানার্জির সঙ্গে আমার চলচ্চিত্র ‘আকরিক’ প্রদর্শিত হয়েছিল। ”

শাহরুখ খানের সঙ্গে একসাথে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন ঋতুপর্না। কিং খানের সঙ্গে কলকাতার অভিনেত্রীর সম্পর্কটাও ভালো। শাহরুখ প্রসঙ্গে প্রশ্ন করা হলে ঋতুপর্না বলেন, “সাফল্যের অপর নাম শাহরুখ খান। তিনি আমাদের সময়ের সবচেয়ে মূল্যবান তারকা। তার স্টারডম অফুরন্ত। এটি এতই আশ্চর্যজনক যে কোনো ফিল্মি ব্যাকগ্রাউন্ড না থাকা সত্ত্বেও তিনি সিনেমা জগতে এসেছেন এবং সকলকে জয় করেছেন। আমি তাঁকে সম্মান করি। তার প্রতি আমার অসম্ভব শ্রদ্ধা রয়েছে। আমরা একটা বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলাম। আমরা অনেক অনুষ্ঠানে একসাথে ছিলাম। তিনি তার ক্রিকেট দলের জন্য আমাকে আমন্ত্রণ পাঠালে আমি অংশগ্রহণ করতাম এবং তার ক্রিকেট দলের জন্য উল্লাস করতাম। আমাদের যখনই দেখা হয়, তিনি আমার সাথে খুব আন্তরিকভাবে কথা বলেন। তার চলচ্চিত্র ‘জিরো’র প্রচারের সময় তিনি কলকাতায় ছিলেন। আমার মনে আছে তিনি আমাকে আনন্দ এল রাইয়ের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তিনি একজন অসাধারণ ব্যক্তিত্ব। ”

অভিনেত্রীর হাতে এখন বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে। সামনে তাকে দেখা যাবে অরিন্দম শিলের মায়াকুমারী এবং মহিষাসুর মর্দিনী’তে। কিছু হিন্দি সিনেমাও মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্নার। অনুরাগ কাশ্যপের সাথে ‘বাঁসুরি’, রেবতীর সাথে ‘গুড মর্নিং সানশাইন’, রোহিত রায়ের সাথে ‘জিহাদ’, আরবাজ খান এবং মহেশ মাঞ্জরেকরের ‘কাল তিঘোরি’, দীপক তিজোরির সাথে ‘ইত্তার’ এবং পুরব কোহলির ‘তেরে আনে সে’ সামনে মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন