English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন: করোনাভাইরাসে আক্রান্ত দেব!

- Advertisements -
Advertisements
Advertisements

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতার নায়ক দেব। এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ওপার বাংলার বেশ কিছু গণমাধ্যম জানিয়েছেন, তিনি নন; করোনায় আক্রান্ত হয়েছেন নায়কের ম্যানেজার।
এ কথা বলার অপেক্ষা রাখে না কলকাতায় ক্রমশ চওড়া হচ্ছে করোনার থাবা। এটি ছড়িয়ে পড়েছে সেখানকার শোবিজেও। এর আগে পরিবারের সব সদস্যসহ করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তারা এখন সুস্থ। কদিন পর জানা গেল রহস্যময় এই ভাইরাসের শিকার হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি রয়েছে বর্তমানে আইসোলেশনে।
এবার জানা গেল করোনা হানা দিয়েছে নায়ক দেবের বাড়িতে। তার সবসময়ের সঙ্গী ম্যানেজার উত্তমের করোনা পজিটিভ এসেছে। তিনি শুধু ম্যানেজারই নন, দেবের পরিবারের অন্যতম সদস্যও। মঙ্গলবার, ২৫ আগস্ট সকালে তার রিপোর্ট পজিটিভ আসে। কিন্তু করোনার কোনও রকম লক্ষণ নেই উত্তমের। নিয়ম মেনে তিনি দেবের বাড়িতেই আইসোলেশনে আছেন।
ম্যানেজার থেকে দেবের করোনা আক্রান্ত হওয়ার খবরটি দ্রুত ছড়িয়ে পড়লে দেব নিজে সবাইকে আশ্বস্ত করেছেন। টুইট করে তিনি জানিয়েছেন, এদিন দেব ও তার পরিবারের বাকিদেরও করোনার পরীক্ষা হয়। কিন্তু তাদের সবার রিপোর্টই নেগেটিভ এসেছে। করোনার যাবতীয় সুরক্ষাবিধি মেনেই আপাতত তারা সবাই নিজেদের গৃহবন্দি করেছেন। নিয়ম মেনে ১৪ দিন থাকবেন হোম আইসোলেশনে। এ নিয়ে অযথা প্যানিক করতে বারণ করেছেন সাংসদ অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন