English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

সামান্য ভুঁড়ি দেখলেই মানুষ ভাবে অন্তঃসত্ত্বা: কণিষ্কা সোনি

- Advertisements -

মনে আছে সেই অভিনেত্রীকে, যিনি নিজেকে নিজেই বিয়ে করে তুমুল আলোচনায় এসেছিলেন। ছোট পর্দার দর্শকপ্রিয় ধারাবাহিক ‘দিয়া অউর বাতি হম’ খ্যাত এই অভিনেত্রী হলেন কণিষ্কা সোনি।

Advertisements

তবে ফের খবররের শিরোনামে এলেন তিনি। এবারও কোনো অভিনয়ের মাধ্যমে নয় বরং সামাজিক যোগাযোগমাধ্যেমে তার অন্তঃসত্ত্বার বিষয়টি ভাইরাল হয়ে যায়। আর মুহূর্তের মধ্যেই নেটিজেনদের সমালোচনার মুখে পরেন এই অভিনেত্রী। আবার অনেকে তো প্রশ্নই করে ফেলেছেন নিজেকে নিজে বিয়ে করা গেলেও অন্তঃসত্ত্বা হলেন কীভাবে? এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায় ঠিক তখনই মিলেছে এর উত্তরও।

বর্তমানে নিউইয়র্কে ছুটিতে রয়েছেন এই অভিনেত্রী। সেখানে একটি পার্ক থেকে মজাদার এক মুহূর্তের ভিডিও শেয়ার করেন তিনি। আর এখান থেকেই ঘটনার সূত্রপাত। সবাই বললেন ‘বেলি ফ্যাট’ বা ভুঁড়ি বেড়েছে। এরপরেই নেট দুনিয়ায় তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিয়ে তুলকালাম কাণ্ড শুরু হয়।

তবে বিষয়টি যে নেটিজেনদের নিছকই চোখের ভুল সেই যুক্তি দিয়েছেন কণিষ্কা নিজেই। তিনি জানিয়েছেন, ‘সামান্য ভুঁড়ি বা বেলি ফ্যাটের জন্য তাকে অন্তঃসত্ত্বা ভাবাটা একেবারেই যুক্তিযুক্ত নয়। কারণ, তিনি সেলফ ম্যারেড অর্থাৎ নিজেকে নিজে বিয়ে করেছেন। বিদেশে ছুটির মেজাজে মুখোরোচক খাওয়ার খাবার ফলেই তার এই বেলি ফ্যাট। একটু বেশি মাত্রায় পিৎজা ও বার্গার খাওয়ার জন্যই হালকা ভুঁড়ি বেড়েছে। ওজনটাও একটু বেড়ে গিয়েছে।’

Advertisements

এ বছরের আগস্ট মাসে নিজেই নিজেকে বিয়ে করার ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বছর ২৪-এর অভিনেত্রী কণিষ্কা। সে কারণে সেবার কড়া সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে। তবে নেটিজেনদের সমালোচনার কড়া জবাবও দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, দিয়া অউর বাতি হাম, দো দিল এক জান, দেব কা দেব…মহাদেব, পবিত্র রিশতা, সংকটমোচন মহাবলী হনুমানর মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন শোতে অভিনয় করেছেন কণিষ্কা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন