English

25 C
Dhaka
শনিবার, এপ্রিল ১, ২০২৩
- Advertisement -

সারা ও শ্রদ্ধার দাবি: ‘শুটিংয়ের ফাঁকে মাদক সেবন করতেন সুশান্ত’

- Advertisements -
Advertisements
Advertisements

ভারতের ​নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক বিস্ফোরক দাবি করলেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকার অনুযায়ী, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর দাবি করেন, সুশান্ত নাকি ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক নিতেন। শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে মধ্যে বিশ্রাম নেওয়ার সময় মাদক সেবন করতেন সুশান্ত সিং। শুটিংয়ের ফাঁকে বেশ কয়েকবার নাকি সুশান্তকে মাদক নিতে দেখেন সারা এবং শ্রদ্ধা।
প্রসঙ্গত, কেদারনাথ-এ সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত সিং রাজপুত। অন্যদিকে ছিঁছোড়ে-তে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত। কেদারনাথের শুটিং এবং প্রমোশনের সময় সারা আলি খান সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যাওয়ার কথা স্বীকার করলেও, তিনি কখনও মাদক নেননি বলে দাবি করেন অভিনেত্রী।
অন্যদিকে ছিঁছোড়ের শুটিং এবং প্রমোশনের সময় সুশান্তের সঙ্গে পার্টি করলেও তিনি কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেন শ্রদ্ধা কাপুর।
শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজির হন শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান। সকাল থেকে টানা জিজ্ঞাসাবাদের পর এনসিবির অফিস থেকে বের হতে দেখা যায় সারা ও শ্রদ্ধাকে। এছাড়াও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও শনিবার টানা সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন