English

30 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

সালমানকে জড়িয়ে ধরলেন অভিষেক

- Advertisements -

নাসিম রুমি: ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে অভিষেক বচ্চনের সংসার ভাঙছে কিনা, এ নিয়ে জোর গুঞ্জন চলছে বলিপাড়ায়। এর মধ্যেই স্ত্রীর প্রাক্তন প্রেমিক সালমান খানকে আলিঙ্গন করলেন অভিষেক। আলিঙ্গনের সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা এ নিয়ে নানা রকম মন্তব্য করছেন।

Advertisements

জানা গেছে, প্রযোজক আনন্দ পণ্ডিতের ৬০তম জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে গিয়েছিলেন অভিষেক। পার্টিতে যোগ দেন সালমান খানও। একপর্যায়ে অমিতাভকে দেখে আলিঙ্গন করেন সালমান। পাশেই দাঁড়িয়েছিলেন অভিষেক। একটু পর সালমানকে আলিঙ্গন করেন অভিষেক, যা ঐশ্বরিয়ার সঙ্গে ডিভোর্স জল্পনার মধ্যে নতুন মাত্রা যোগ করল।

Advertisements

সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির শ্যুটিংয়ে সালমানের প্রেমে পড়েছিলেন ঐশ্বরিয়া। পর্দা ছাড়াও তাদের প্রেমকাহিনি সাড়া ফেলে দিয়েছিল অফস্ক্রিনেও। তবে সেই সম্পর্ক টেকেনি। তিক্ততার সঙ্গে সালমানের সঙ্গে সম্পর্কে ইতি টানেন ঐশ্বরিয়া। তারপর থেকে প্রকাশ্যে এক ফ্রেমে দেখা যায়নি দুজনকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক কোন খাতে বইছে, এ নিয়ে জোর আলোচনা চলছে সবখানে। এর মধ্যে শোনা গেছে, মেয়ে আরাধ্যকে নিয়ে আলাদা থাকছেন ঐশ্বরিয়া। আবার এক অনুষ্ঠানে অভিষেকের আঙুলে বিয়ের আংটি না থাকায় এই জল্পনা আরও বেড়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন