English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

সালমানকে দেখতে সাইকেলে ১১০০ কিলোমিটার পথ পাড়ি ভক্তের

- Advertisements -

স্বপ্নের নায়ককে এক ঝলক দেখতে প্রায়শই নানা কাণ্ড ঘটান ভক্তরা। তবে কিছু কিছু ঘটনা মনে দাগ কেটে যায়, আবার কখনো কোনো ঘটনা হয়ে ওঠে শুধুমাত্র হাসির খোরাক। বলিউড সুপারস্টার সালমান খানেরও ভক্ত সংখ্যার অভাব নেই। ভারত তো বটেই, ভারতের বাইরেও রয়েছে এই তারকা অভিনেতার কোটি ভক্ত।

Advertisements

মঙ্গলবার সালমান খানের ফ্যান ক্লাব থেকে শেয়ার করা হয়েছে বেশ কিছু ছবি। সেখানে সালমানের সঙ্গে দেখা যায় এক ভ্ক্তকে। একটি সাইকেল নিয়ে দাঁড়িয়ে তারা। সাইকেল জুড়ে রয়েছে সালমানের বেশ কয়েকটি ছবি।

Advertisements

জানা যায, ভারতের মধ্যপ্রদেশের জব্বলপুরের বাসিন্দা এই ব্যক্তি। নিজেকে সালমানের ‘পাগলা ভক্ত’ হিসেবে পরিচয় দেন। একটিবার প্রিয় তারকার সঙ্গে দেখা করবেন, এই ছিল সালমান-ভক্তের ইচ্ছে। আর তার জন্যই জব্বলপুরের বাড়ি থেকে বেরিয়ে পড়েছিলেন সাইকেল নিয়ে। ১১০০ কিলোমিটার সাইকেল চালিয়ে মুম্বাইয়ে হাজির হয়েছেন তিনি। তবে তার নাম এখনো জানা যায়নি।

ঘটনাচক্রে যখন এই ভক্ত মুম্বাইয়ে সালমানের বাড়ির সামনে এসে হাজির হন, সেই সময় বাড়িতেই ছিলেন সুপারস্টার। তার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বেরিয়ে আসেন অভিনেতা এবং দেখা করেন সেই পাগল ভক্তের সঙ্গে। স্বপ্নের নায়কের সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বসিত সেই ফ্যান। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন