English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

সালমানকে মারবেন না, এখনও সংসার হয়নি: কান্নায় ভেঙে পড়লেন রাখি

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান অজ্ঞাতনামা দুই যুবক। রোববার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এই ঘটনা ঘটে।

প্রাথমিক তদন্তে মুম্বাই পুলিশ জানায়, সালমানের বান্দ্রার বাসভবনে হামলার পরিকল্পনা করেছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ডান হাত। যারা অভিনেতার বাড়ির বাইরে গুলি চালিয়েছিল, তারা দুজনেই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত।

ঘটনার পরপরই হামলার দায় স্বীকার করে নতুন আরেকটি হুমকি দেয় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। ফেসবুকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই লেখেন, ‘আমদের ওপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তাই সই। আজ যা হয়েছে, সেটা শুধু ট্রেলার ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা চাইলে কতদূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এরপর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না। দাউদ ও ছোটা শাকিল নামের যে দুইজনকে তুমি ভগবান মানো, সেই নামের দুটি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার মানুষ আমি নই। জয় শ্রী রাম।’

সালমানের বাড়িতে হামলার খবর শুনে কেঁদে ভাসিয়েছেন বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই একটি ভিডিও। যেখানে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের প্রতি অনুরোধ করে কাঁদতে দেখা গেছে রাখিকে।

বিষ্ণোই গ্যাংয়ের কাছ হাত জোড় করে কাঁদতে কাঁদতে রাখি বলেন, ‘ওনাকে ছেড়ে দিন। দয়া করে সালমান খানকে মারবেন না। তার এখনও পর্যন্ত নিজের সংসার হয়নি। ’

সালমানের বাড়িতে হামলার পর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ক্রাইম ব্রাঞ্চের ১০টি দল মোতায়েন করে মুম্বাই পুলিশ। এর আগেও গত বছরের মার্চ মাসে সালমান খানকে হুমকি দিয়ে প্রাণে মেরে ফেলার একটি ইমেইল আসে। অভিনেতার পরিণতিও সিধু মুসেওয়ালার মতোই হবে, এমন বার্তাই লেখা ছিল সেই মেইলে।

এদিকে সালমানের বাড়িতে গুলি চালানোর অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন