English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

সালমানের ছবি থেকে বাদ পড়লেন করিনা

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ২০১৫ সালে মুক্তি পায় করিনা কপূর ও সালমান খান অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’। ব্যাবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছিল সেই ছবি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। ২০২১ সালে জানা যায়, আসতে চলেছে এই ছবির দ্বিতীয় পর্ব। আগের ছবিতে করিনা ও সালমানের জুটি ভালবাসা পেয়েছিল দর্শক মহলে। এ বার শোনা গেল, সেই ছবি থেকেই নাকি বাদ পড়লেন করিনা। সেই জায়গায় দেখা দক্ষিণী ছবির জনপ্রিয় এক অভিনেত্রীকে।

এমনিতেই এই মুহূর্তে ভারতীয় সিনেমায় দক্ষিণের দাপট, আন্তর্জাতিক স্বীকৃতি থেকে ব্যাবসায়িক সাফল্য— সব দিকেই দক্ষিণী ছবির আধিপত্য। এ বার শোনা যাচ্ছে, করিনার পরিবর্তে ‘বজরঙ্গি ভাইজান’ -এর দ্বিতীয় পর্বে থাকছেন পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, ছবির নামও নাকি বদলে ফেলে করা হচ্ছে ‘পবনপুত্র ভাইজান’।

Advertisements

দক্ষিণী ছবিতে একের পর এক হিট দিয়েছেন পূজা। এই ইদে সালমান খানের বিপরীতে তাঁর ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি মুক্তি পাবে।এই প্রসঙ্গে ছবি চিত্রনাট্যকার বীজেন্দ্র প্রসাদ বলেন, ‘‘আমি ছবির চিত্রনাট্য শুনিয়েছি সলমনকে। ভাইজানের পছন্দ হয়েছে গল্প। নামটাও মনে ধরেছে।’’ তবে করিনাকে এই ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে কি না, সেই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি চিত্রনাট্যকার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন