English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

সালমানের বাড়ির সামনে লঙ্কাকাণ্ড, পুলিশের লাঠিচার্জ

- Advertisements -
Advertisements

বলিউড ভাইজান সালমান খানের জন্মদিন ছিল গতকাল মঙ্গলবার। স্বাভাবিকভাবে তারকাদের জন্মদিনে নানা আয়োজন থাকে। আর ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উল্লাস তো রয়েছেই। সেদিক থেকে প্রতিবারের মতো এবারও ভাইজানের পানভেলের খামারবাড়ি পরিবার-পরিজন ও বন্ধুদের নিয়ে গত সোমবার মধ্যরাত থেকেই জন্মদিন উদযাপন শুরু হয়।

বিশেষ দিনে সকালে নিজের বাংলোর বারান্দায় দাঁড়িয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন সালমান। এ সময় সেখানে এতটাই ভিড় জমে যে, ভক্তদের সামাল দেয়ার জন্য লাঠিচার্জ করতে হয় পুলিশকে।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, জন্মদিনে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে দেখা করেন সালমান। হাত নাড়ার পাশাপাশি ভক্তদের উদ্দেশে চুমুও ছুঁড়ে দেন তিনি।

এদিকে প্রিয় তারকাকে একঝলক দেখার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠে ভক্তরা। শুরু হয় ভিড়। সেই ভিড় সামলাতেই লাঠিচার্জ করতে হয় পুলিশকে। আর সেই ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যা, সালমানের সঙ্গে তার বাবা সেলিম খানও রয়েছেন। বলি নায়ককে দেখে ভক্তরা চিৎকার করে বলতে থাকেন ‘শুভ জন্মদিন ভাইজান’। আর এক নারী ভক্ত নায়কের অবয়ব আঁকা ট্যাটুতে। তিনি গ্যালাক্সিতে ঢোকার চেষ্টা করছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

নতুন লুকে নজর কেড়েছেন নোরা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন